নাচোলে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

পরিবারের দাবি ও পুলিশের ধারণা হত্যা

প্রকাশ : ২২ এপ্রিল ২০২০, ১৫:০৯

চাঁপাইনবাবগঞ্জের নাচোল  উপজেলায়  আবুল কাশেম (৪৫) নামে একজন সার ও কীটনাশক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২১ এপ্রিল) সকাল সাড়ে ৮ টার দিকে সদর ইউনিয়নের আন্দ্রাইল মোড় সংলগ্ন ধানক্ষেত থেকে ওই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করে পুলিশ। এসময় তার নাক দিয়ে রক্ত গড়িয়ে পড়ার চিহ্ন পাওয়া যায়।

ব্যবসায়ী আবুল কাশেম আন্দ্রাইল গ্রামের ফাইজুদ্দিনের ছেলে।

মৃতের পরিবারের দাবি  ও পুলিশের প্রাথমিক ধারণা আবুল কাশেমকে হত্যা করা হয়েছে। তবে কে বা কারা কেন এ কাজ করেছে সে সম্পর্কে পরিবার সূষ্পষ্টভাবে কোন তথ্য দিতে পারে নি। পুলিশও বিষয়টি নিশ্চিত জানাতে পারে নি।

মরদেহ উদ্ধারকারী নাচোল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল হান্নান বলেন, গত মঙ্গলবার (২০ এপ্রিল) রাতে দোকানের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন কশেম। কিন্তু রাতে তিনি আর বাড়ি ফেরেন নি। সকালে তার দোকান থেকে প্রায় ১ কিলোমিটার দুরে ধানক্ষেতে তার মরদেহ পাওয়া যায়।

পরিদর্শক হান্নান বলেন, মরদেহে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায় নি তবে নাক দিয়ে রক্ত গড়িয়ে পড়ার চিহ্ন ছিল। আবুল কাশেমের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে মৃত্যুর বিষয়ে পরিস্কার ধারণা পাওয়া যাবে। 

এ ঘটনায় নিহতের স্ত্রী হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলেও জানিয়েছেন পরিদর্শক হান্নান। উর্ধতন পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত