নেত্রকোনায় আরও দুই জন করোনায় আক্রান্ত, মোট ৪ জন

প্রকাশ : ১৩ এপ্রিল ২০২০, ০১:৩৬

নেত্রকোনা জেলার বাইরে থেকে আসাদের নমুনা পরীক্ষা করে নতুন করে আরও দুজন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে নেত্রকোনা জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪ জনে।

রবিবার (১৩ এপ্রিল) নতুন এই দুজন আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আহসান কবীর রিয়াদ।

আক্রান্ত দুজনের একজন নারী পোশাককর্মী (২৮)। তার বাড়ি সদর উপজেলার মদনপুর ইউনিয়নের লক্ষীপুর গ্রামে। তিনি গাজীপুরের কোনাবাড়ির তমিজ উদ্দিন গার্মেন্টসে চাকরি করেন। অপর আক্রান্তের (৩৮) বাড়ি একই উপজেলার লক্ষীগঞ্জ গ্রামে। তিনি নরসিংদীর একটি মানবিক সাহায্য সংস্থায় উন্নয়নকর্মী হিসেবে কর্মরত।

সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আহসান কবীর রিয়াদ বলেন, আক্রান্তদের করোনার কোনো লক্ষণ ছিলনা। বাইরের জেলা থেকে আসায় স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ১০ এপ্রিল তাদেরকে করোনা পরীক্ষার জন্যে হাসপাতালে পাঠান। ওই দিনই তাদের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহে পাঠানো হয়। আজ (রবিবার) বিকালে আসা পরীক্ষার ফলে তাদের করোনা পজিটিভ আসে।

তিনি আরও বলেন, কোন লক্ষণ ছাড়াই করোনার পজেটিভ হওয়ার বিষয়টি ভাবনায় ফেলে দিয়েছে। আক্রান্ত উন্নয়নকর্মী চারদিন আগে কর্মস্থল থেকে ফিরে নিজের গ্রামের বাড়িতে গিয়ে উঠতে চাইলে এলাকাবাসি বাধা দেন। পরে তিনি তার শ্বশুরবাড়ি মদনপুর ইউনিয়নের মনাং গ্রামে যান। সেখানের দুটি বাড়ি লকডডাউন ঘোষণা করা হয়েছে।

সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আহসান কবীর রিয়াদ জানান, আক্রান্তদের আপাতত নিজেদের বাড়িতে আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত