নববর্ষের সব অনুষ্ঠান বন্ধ, ঘরে বসে উৎসব করুন: প্রধানমন্ত্রী

প্রকাশ : ১২ এপ্রিল ২০২০, ১৫:৫৪

সাহস ডেস্ক

নববর্ষের সব অনুষ্ঠান, জনসমাগম ঘটিয়ে বাইরে কোনও প্রোগ্রাম করা যাবে না বলে আবারও উল্লেখ করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, বাইরে লোক সমাগম করে নববর্ষের কোনো অনুষ্ঠান করা যাবে না। বাইরের সব অনুষ্ঠান বন্ধ করতে হবে।

রবিবার (১২ এপ্রিল) সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সে করোনাভাইরাস  পরিস্থিতি নিয়ে বরিশাল ও খুলনা বিভাগের জেলাগুলোর কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, আপনারা ঘরে বসে উৎসব করুন, রেডিও টেলিভিশন ও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে করেন বা নিজেদের পরিবার নিয়ে উৎসব করেন। কিন্তু কোনোভাবেই কোনো ধরনের লোকসমাগম করবেন না।

গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব তোফাজ্জল হোসেন মিয়া। ভিডিও কনফারেন্স সঞ্চালনা করেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস।

প্রধানমন্ত্রী বলেন, করোনাভাইরাসের সংক্রমণ অনেকটাই নিয়ন্ত্রণে রাখা হয়েছিল। কিন্তু অনেকেই ঘরে থাকার নির্দেশনা মানতে চাননি। মানুষের সঙ্গে মিশেছেন। ফলে অনেক জেলায় এটা সংক্রমিত হচ্ছে। মূলত লোক সমাগমের কারণেই কিন্তু করোনা সংক্রমিত হচ্ছে। এটা যেন আর না পারে সেজন্য ব্যবস্থা নিতে হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত