ত্রাণ বিতরণে কোন ধরনের অনিয়ম সহ্য করা হবে না: ওবায়দুল কাদের

প্রকাশ | ১১ এপ্রিল ২০২০, ১৪:৫৫

অনলাইন ডেস্ক

বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী ও স্বেচ্ছাসেবী সংগঠনকে ধৈর্য এবং সাহসিকতার সঙ্গে ঐক্যবদ্ধভাবে পরিস্থিতি মোকাবিলা করার আহব্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (১১ এপ্রিল) তার সরকারি বাসভবনে এক অনলাইন সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, সরকারি ত্রাণ যথাযথভাবে বিতরণ করতে হবে। স্বল্প আয়ের মানুষদের কাছে পৌঁছাতে হবে।

ত্রাণ বিতরণের নামে কোনও ধরনের অনিয়ম সহ্য করা হবে না বলে হুঁশিয়ারি দিয়ে ওবায়দুল কাদের বলেন, কেউ ত্রাণ আত্মসাৎ করলে বা এতে অনিয়ম করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। পাশাপাশি সবাইকে যথাযথ স্বাস্থ্যবিধি এবং করোনা প্রতিরোধে দেওয়া নির্দেশনাবলি অক্ষরে অক্ষরে মেনে চলার অনুরোধ করেন তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যারা ঘরে অবস্থান এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে পারবেন না তারা নিজেরাই নিজেদের বিপদ ডেকে আনছেন। করোনা প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখা খুব জরুরি।

করোনাভাইরাসকে কেন্দ্র করে একটি কুচক্রী মহল গুজব ছড়াচ্ছে অভিযোগ করে ওবায়দুল কাদের বলেন, তাদের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে।

ওবায়দুল কাদের বলেন, সমাজের বিত্তবান ও দলের নেতাকর্মীদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি। এই চলমান প্রয়াস আরও জোরদার করতে হবে।