মসজিদে টাকা দান না করার জেরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

প্রকাশ : ০৫ এপ্রিল ২০২০, ১৩:৩৪

সাহস ডেস্ক

সাতক্ষীরায় মসজিদ উন্নয়নের টাকা না দেয়ার ঘটনার জেরে শওকত সরদার (৬০) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত শওকত আলোচিত রক্তনালীর টিউমারে আক্রান্ত সাতক্ষীরার মুক্তামনির নানা।

শনিবার রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি সাতক্ষীরা সদরের লাবসা ইউনিয়নের মৃত মুক্তার সরদারের ছেলে।

নিহতের জামাতা ইব্রাহিম হোসেন বলেন, শুক্রবার সাতক্ষীরা সদরের লাবসা উত্তর শিবনগর জামে মসজিদে জুমার নামাজের পর মসজিদ উন্নয়নের টাকা তুলছিলেন শামিম নামে এক যুবক। নিহত শওকতের ছেলে হাবিবুর রহমান দানের টাকা না দেয়ায় মসজিদের মধ্যেই তাকে অপমান করেন শামিম। নামাজ শেষে হাবিবুর বাড়ি গিয়ে তার বাবা শওকতকে ঘটনা জানান।

শওকত সঙ্গে সঙ্গে মসজিদের সামনে এসে শামিমের বাবা ফজলুকে ঘটনার নালিশ জানান। এ সময় উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এর প্রেক্ষিতেই শামিমের নেতৃত্বে ফারুক, শরিফুলসহ ৮/১০ জন লোক ধারালো অস্ত্র দিয়ে শওকতকে মাথায় কোপ মারেন ও অন্যান্যরা এলোপাতাড়ি মারতে থাকেন।

পরে স্থানীরা তাকে উদ্ধার করে সাতক্ষীরার সদর হাসপাতালে ভর্তি করলে অবস্থার অবনতি দেখে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। শনিবার রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, বিষয়টি শুনেছি তবে কেউ অভিযোগ করেনি। অভিযোগ করলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত