করোনাভাইরাস: তথ্যমন্ত্রীর উদ্যোগে রাঙ্গুনিয়ায় ত্রাণ বিতরণ

প্রকাশ : ৩১ মার্চ ২০২০, ২১:৩০

সাহস ডেস্ক

আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের ব্যক্তিগত উদ্যোগে তাঁর নির্বাচনী এলাকা চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় দিনমজুর, নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণ বিতরণ শুরু করা হয়েছে।

আজ ৩১ মার্চ (মঙ্গলাবার) বিকেলে তথ্যমন্ত্রীর পারিবারিক প্রতিষ্ঠান এনএনকে ফাউন্ডেশনের মাধ্যমে রাঙ্গুনিয়া উপজেলা সদরের একটি কমিউনিটি সেন্টার থেকে এসব ত্রাণ সামগ্রী বিতরণ শুরু করা হয়।

রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র শাহজাহান সিকদার তথ্যমন্ত্রীর পক্ষে বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দের হাতে এসব ত্রাণ সামগ্রী হস্তান্তর করেন। এসময় এনএনকে ফাউন্ডেশনের পক্ষে উপস্থিত ছিলেন মাষ্টার আবদুর রউফ, জসিম উদ্দিন তালুকদার, কাউছার নুর লিটন, কাউন্সিলর মোহাম্মদ সেলিম প্রমূখ।

এনএনকে ফাউন্ডেশনের কর্মকর্তা মাষ্টার আবদুর রউফ জানান, ‘তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের ব্যক্তিগত উদ্যোগে এনএনকে ফাউন্ডেশনের মাধ্যমে আজ রাঙ্গুনিয়ার ৫০০ পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।’

তিনি আরও বলেন, ‘প্রতিটি প্যাকেটে চাল, ডাল, তেল, আলু ও সাবানসহ ১০ কেজির নিত্যপণ্য রয়েছে। ইউনিয়ন পর্যায়ে এসব ত্রাণ সামগ্রী নিরাপদ দুরত্ব বজায় রেখে বিতরণ করা হচ্ছে। রাঙ্গুনিয়ার কর্মহীন অসহায় মানুষের জন্য তথ্যমন্ত্রী’র ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে।’

সূত্র: বাসস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত