হতদরিদ্রদের পাশে ডিএমপি সদস্যরা

প্রকাশ : ২৮ মার্চ ২০২০, ১৯:৪১

সাহস ডেস্ক

করোনাভাইরাস মোকাবেলায় অবরুদ্ধ গোটা দেশ। অফিস আদালত বন্ধ হয়ে যাওয়া অঘোষিত লকডাউন চলছে দেশব্যাপী। এমন অবস্থায় বিপাকে পড়েছেন নিম্ন আয়ের মানুষ। আর রাজধানীতে এমন সব মানুষের পাশে দাঁড়িয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কয়েকজন সদস্য।

দেড় শতাধিক হতদরিদ্র মানুষের মানুষকে খাদ্য সহায়তা দিয়েছেন তারা। বৃহস্পতিবার এবং শুক্রবার রাজধানীর বিভিন্ন এলাকায় এ সহায়তা দেয়া হয়।

শুক্রবার (২৭ মার্চ) রাতে ধানমণ্ডি ২৭, ধানমণ্ডি ১৫ এবং ঝিগাতলা এলাকায় নিম্ন আয়ের প্রায় শতাধিক পরিবারকে খাদ্য ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি দেয়া হয়েছে বলে জানান রমনা বিভাগের পুলিশের এডিসি আব্দুল্লা হিল কাফি।

তিনি বলেন, মহামারী করোনাতে দেশে আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়ছে। সরকার ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করে দেশবাসীকে ঘরে থাকার আহ্বান জানিয়েছে। ফলে কর্মহীন হয়ে পড়েছেন রাজধানীর নিম্ন আয় ও দিন মজুরি করে দিনযাপন করা মানুষজন।

মানবিকতার টানেই তিনি ও ডিএমপি পুলিশের কিছু সদস্য এই সকল অসহায় মানুষদের পাশে এসে দাঁড়িয়েছেন বলেও জানান।

এ সময় তিনি সমাজের সকল শ্রেণির মানুষকে নিজ সাধ্য অনুযায়ী এ সকল অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

খাদ্য বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন ধানমণ্ডি জোনের এসি হাসিন উজ জামান, নিউ মার্কেট জোনের এসি আবুল হাসান, মোঃ আশফাক রাজিব হাসান (ইন্সঃ তদন্ত), এস আই জাকির, এস আই মোঃ নুর উদ্দিন, এস আই মোঃ খালিদ ইসলাম, এস আই আশিকুর রহমান, এস আই শাহ মিরাজ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত