x

এইমাত্র

  •  এসএসসি-সমমানে পাসের হার ৮২ দশমিক ৮৭ শতাংশ
  •  করোনায় সারা বিশ্বে মৃতের সংখ্যা ৩ লাখ ৭১ হাজার ২৩ জন
  •  করোনায় বিশ্বজুড়ে আক্রান্ত ৬১ লাখের অধিক, সুস্থ হয়েছেন ২৭ লাখেরও বেশী
  •  করোনা পরিস্থিতি অনুকূলে না আসা পর্যন্ত এইচএসসি পরীক্ষা নয়
  •  করোনাভাইরাসঃ বাংলাদেশে রেকর্ড ৪০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৫৪৫

করোনা সংকটে চাঁপাইনবাবগঞ্জে বিলি হয়নি জাতীয় পত্রিকা

প্রকাশ : ২৬ মার্চ ২০২০, ১৯:২৭

করোনা সংকটে চাঁপাইনবাবগঞ্জে বিলি হয়নি কোন জাতীয়,আঞ্চলিক বা অন্য কোন জেলা থেকে আসা দৈনিক পত্রিকা। ফলে বৃহস্পতিবারের (২৬ মার্চ) পত্রিকা পড়তে পারেন নি পাঠকেরা। তবে স্থানীয় কয়েকটি দৈনিক পত্রিকা সীমিত আকারে নিজস্ব ব্যবস্থাপনায় বিতরণ হয়েছে।

পত্রিকা এজেন্ট সেতাব উদ্দিন,আব্দুল কাদের ও হকার ইসমাইল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তারা জানান,গত বুধবার (২৫ মার্চ) জেলার এজেন্ট ও হকারদের নিয়ে অনুষ্ঠিত সভায় বৃহস্পতিবার থেকে পত্রিকা বিলি বন্ধের সিদ্ধান্ত হয়। প্রাথমিকভাবে আগামী ৪ এপ্রিল পর্যন্ত পত্রিকা বিলি বন্ধের সিদ্ধান্ত হয়েছে। তবে পরিস্থিতি উন্নতির সাথে সাথে যে কোন দিন আবারও তারা পত্রিকা বিলি শুরু করবেন বলেও জানান।  তারা আরও বলেন,পত্রিকা বিলি বন্ধের কারণে বেকার হয়ে পড়েছে জেলার অর্ধশতাধিক হকার ও এজেন্ট। এটি দূশ্চিন্তার বিষয়।

পত্রিকা বিলি বন্ধের কারণ হিসেবে এজেন্ট ও হকাররা জানান, প্রায় লকডাউন পরিস্থিতিতে প্রায় সমস্ত কিছ্ইু বন্ধ রয়েছে। মানুষের স্বাভাবিক জীবনযাত্রা বন্ধ প্রায়। এই পরিস্থিতিতে পত্রিকা বিলি করা মুশকিল ও অলাভজনক হয়ে পড়েছে। গ্রাহকও কমে গেছে। এর সাথে করোনা নিয়ে হকার,এজেন্ট ও সংশ্লিষ্টরাও আতংকিত হয়ে পড়েছেন। তবে বাড়িতে যারা পত্রিকা নেন তারা সহ অনেক গ্রাহক পত্রিকা চাইছেন বলেও জানান হকার ও এজেন্টরা। খোলা থাকা অনেক অফিস থেকেও পত্রিকা চাওয়া হয়েছে।

স্থানীয় দৈনিক চাঁপাই চিত্র সম্পাদক কামাল উদ্দিন  ও দৈনিক গৌড় বাংলা ব্যবস্থাপনা সম্পাদক আজিজুর রহমান শিশির জানান.তাদের পত্রিকা যথারীতি প্রকাশ ও বিলি করা হচ্ছে। তবে এজেন্ট ও হকারদের কারণে তাদের নিজস্ব ব্যবস্থা চালু করতে হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত