x

এইমাত্র

  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ২৬৮৬ জন, মৃত ৩০ জন
  •  সাহেদকে ‘সমাজসেবক’ ভাবতেন স্বাস্থ্য অধিদফতরের কর্মকর্তারা!
  •  মহামারি করোনাভাইরাসে বিশ্বব্যাপী মৃত্যু ৫ লাখ ৬৩ হাজার, আক্রান্ত ১ কোটি ২৬ লাখেরও বেশি
  •  মায়ের কবরেই সমাহিত হলেন সাহারা খাতুন

ভ্রাম্যমাণ আদালত দেখে প্লেটে খাবার রেখে পালালেন বর-কনে

প্রকাশ : ২৩ মার্চ ২০২০, ১৬:৫৬

সাহস ডেস্ক

যশোরের মণিরামপুর উপজেলায় বিয়ের অনুষ্ঠানে ৫০০ লোক সমাগমের অভিযোগ উঠেছে কনেপক্ষের বিরুদ্ধে। খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসান পুলিশ নিয়ে ঘটনাস্থলে হাজির হলে বর-কনেসহ প্লেটের খাবার রেখে পালিয়ে যায় অতিথিরাও।

রবিবার (২২ মার্চ) বিকালে ভ্রাম্যমাণ আদালতের বেঞ্জ সহকারী সার্ভেয়ার আব্দুল মান্নান জানান, আদালত দেখে বর-কনে, অতিথি এবং কনের স্বজনরা পালিয়ে যান।

জানা যায়, কয়েকদিন আগেই বিয়ে হয় উপজেলার চণ্ডীপুর গ্রামের মোশারেফ হোসেনের মেয়ের সঙ্গে একই উপজেলার ঝাঁপা গ্রামের আশিকুর রহমানের। করোনাভাইরাসের সংক্রমণ রোধে বিয়ের আয়োজন নিষেধ থাকলেও কোনো প্রকার অনুমতি ছাড়াই দাওয়াত দিয়ে ৫০০ লোক সমাগম করেন কনের বাবা।

বর পক্ষের অতিথি সাহাবুর বলেন, আমরা অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য বাড়ি থেকে রওনা হই। পথিমধ্যে খবর পাই অনুষ্ঠানে পুলিশ উপস্থিত হয়েছে। তখন বাড়ি ফিরে যাই। আগেই বিয়ে হয়ে গিয়েছিল। মেয়ে তুলে দেওয়ার জন্য ছোট করে আয়োজন চলছিল।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার সাইয়েমা হাসান বলেন, চণ্ডীপুর গ্রামে বিয়ের অনুষ্ঠান চলছিল। অনুষ্ঠানে ৫০০ লোক সমাগমের খবর পেয়ে পুলিশ নিয়ে ঘটনাস্থলে হাজির হই। আমাদের দেখে বর-কনেসহ সবাই পালিয়ে যায়। কাউকে পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত