করোনাভাইরাস নিয়ে বিতর্কে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত

প্রকাশ : ২১ মার্চ ২০২০, ১৪:২৯

সাহস ডেস্ক

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক ব্যক্তি মারা গেছেন নাকি অন্য কারণে- এ নিয়ে বিতর্কে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে লাবলু (৪৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। লাবলু সদর উপজেলার ভবদিয়া গ্রামের মৃত ওয়াকিল উদ্দিনের ছেলে। এই সংঘর্ষের ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন।

শনিবার (২১ মার্চ) সকালে রাজবাড়ী সদর উপজেলার ভবদিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে। আহত ব্যক্তিরা রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্র জানায়, রাজবাড়ী সদর উপজেলায় সম্প্রতি এক প্রবীণ ব্যক্তি মারা যান। সদর উপজেলার ভবদিয়া গ্রামের স্থানীয় পল্লি চিকিৎসক আবদুল খালেক আশঙ্কা প্রকাশ করে বলেন, ওই ব্যক্তি সম্ভবত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। নিহত লাবলু মোল্লার ভাই আবদুল মান্নান এর বিরোধিতা করে বলেন, গজবে তার মৃত্যু হয়েছে। এ নিয়ে গত বৃহস্পতিবার দুজনের মধ্যে হাতাহাতি হয়।

স্থানীয় সূত্রে আরও জানা যায়, আজ উভয় পক্ষের মধ্যে বৈঠকের কথা ছিল। কিন্তু সকাল সাড়ে ছয়টার দিকে দুই পক্ষের মধ্যে আবার সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় লাবলু মাঠে কাজ করছিলেন। খবর পেয়ে তিনি ছুটে আসেন। এ সময় তিনি প্রতিপক্ষের তোপের মুখে পড়েন। তাকে কাঠের লাঠি দিয়ে আঘাত করা হয়। গুরুতর আহত অবস্থায় তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৮টায় তিনি মারা যান।

রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নাহিদা সুলতানা একজনের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেছেন। এদিকে এ ঘটনায় আটজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত