x

এইমাত্র

  •  করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা
  •  করোনায় অর্থনীতির প্রভাব নিয়ে সতর্ক করলেন প্রধানমন্ত্রী
  •  তাবলীগ জামাতে আসা মুসল্লি করোনা আক্রান্ত, পৌর এলাকা লকডাউন
  •  আইসোলেশন শেষে স্ত্রী-কন্যার কাছে ফিরেছেন সাকিব
  •  যুক্তরাষ্ট্রের নতুন রেকর্ড, একদিনে প্রাণ গেল ১২২৪ জনের

এক ঘন্টা অপেক্ষা করেও ভোট দিতে পারেননি আ.লীগ প্রার্থী

প্রকাশ : ২১ মার্চ ২০২০, ১৩:০১

সাহস ডেস্ক

ঢাকা-১০ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী শফিউল ইসলাম মহিউদ্দিন রাজধানীর লেক সার্কাস উচ্চ বালিকা বিদ্যালয় কেন্দ্রে এক ঘন্টা ১৫ মিনিট অপেক্ষা করেও ভোট দিতে পারেননি। প্রথমে ফিঙ্গার, ন্যাশনাল আইডি নম্বর ও পরে প্রিজাইডিং অফিসারের কোটা দিয়েও ভোট দেওয়া সম্ভব হয়নি তার।

শনিবার (২১ মার্চ) সকাল ৯টা ৫০ মিনিটে রাজধানীর কলাবাগান লেক সার্কাস গার্লস স্কুলে ভোট দিতে আসেন তিনি।

এ প্রসঙ্গে তিনি সাংবাদিকদের বলেন, টেকনিক্যাল কারণে প্রবলেম হচ্ছে। আমি অনেকক্ষণ থাকায় অন্য ভোটারদের ঢুকতে প্রবলেম হচ্ছে দেখে নিজেই চলে যাচ্ছি। টেকনোলজিতে এমন সমস্যা হয়। গত বার জাতীয় নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের ক্ষেত্রেও এমনটি হয়েছিল। এটা হতেই পারে।

তিনি বলেন, পরে এসে ভোট দেবো। তবে নির্বাচন সুষ্ঠু ও অবাধ হচ্ছে। জনগণ আসছে, ভোট দিচ্ছে। শান্তিপূর্ণ পরিবেশে ভোট হচ্ছে। করোনা ভাইরাসের কারণে ভোটার উপস্থিতি কিছুটা কম। তবে দিনের অনেকটা সময় এখনও বাকি, ভোটারদের উপস্থিতি বাড়বে বলে আশা করছি।

করোনাভাইরাস পরিস্থিতির ব্যাপারে তিনি বলেন, এবারের নির্বাচনে আমরা বড় কোনও সভা করিনি। আমাদের পাঁচটি সভা করার অনুমতি ছিল। মানুষের কল্যাণের কথা বিবেচনায় রেখে আমরা সভা করিনি। প্রতিটি কেন্দ্রে নির্বাচন কমিশনের পক্ষ থেকে পর্যাপ্ত পরিমাণে স্যানিটাইজার দেওয়া হয়েছে। আমাদের পরিস্থিতি এখনও ওই লেভেলে যায়নি।

তিনি বলেন, করোনার আতঙ্কের মধ্যেই অনেকে কাজ করছেন। সাবধানতার সঙ্গে কাজ করতে হবে। ঠিকমতো সুরক্ষা ম্যানটেইন করলে ভোটারদের উপস্থিতি সন্তোষজনক হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত