x

এইমাত্র

  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ৩৩৬০ জন, মৃত ৪১ জন
  •  বাংলাদেশ ব্যাংকের গভর্নরের চাকরির সময়সীমা বাড়িয়ে বিল পাস
  •  মহামারি করোনাভাইরাসে বিশ্বব্যাপী মৃত্যু ৫ লাখ ৫২ হাজার, আক্রান্ত ১ কোটি ২১ লাখেরও বেশি
  •  রিজেন্টের প্রতারণা : সাহেদের প্রধান সহযোগী গ্রেফতার
  •  শিগগিরই কলেজে ভর্তি শুরু হবে: সংসদে শিক্ষামন্ত্রী

বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার নিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে ছাত্র ইউনিয়ন

প্রকাশ : ২১ মার্চ ২০২০, ১১:৩৮

সাহস ডেস্ক

শ্রমজীবী নিম্ন আয়ের মানুষ ও তাদের শিক্ষার্থী সন্তানদের জন্য বিনামূল্যে স্যানিটাইজার দিচ্ছে ছাত্র ইউনিয়ন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি ও সংগঠনটির পুরানা পল্টনের কার্যালয়ে এ নিয়ে অস্থায়ী ক্যাম্প খুলেছে সংগঠনটি। সংগঠনটি নিজেদের কর্মীদের বানানো এ পর্যন্ত কয়েক হাজার স্যানিটাইজার দরিদ্র মানুষের মাঝে বিতরণ করেছে।

ছাত্র ইউনিয়নের সভাপতি মেহেদী হাসান নোবেল জানান, করোনার এই সময়ে সবচেয়ে ঝুকিতে আছে বাংলাদেশের শ্রমজীবী মানুষ ও সাধারণ শিক্ষার্থীরা। কিন্তু প্রয়োজনীয় স্বাস্থ্যপণ্য কেনার সামর্থ্য তাদের নেই। এজন্য তাদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে ছাত্র ইউনিয়ন। 

তিনি আরও জানান, গত কয়েকদিন ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকাসহ দেশের বিভিন্ন স্থানে বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হচ্ছে।

তিনি জানিয়েছেন, হ্যান্ড স্যানিটাইজার তৈরী করতে বিপুল পরিমাণ অর্থের প্রয়োজন। এই অর্থ উত্তোলনে ছাত্র ইউনিয়ন গণতহবিল সংগ্রহের উদ্যোগ নিয়েছে। বিকাশ, রকেট, নগদ ও ব্যাংক একাউন্টে ছাত্র ইউনিয়নকে আর্থিক সহয়তা প্রদান করে দুস্থ মানুষ ও শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছে এই ছাত্রনেতা।

ছাত্র ইউনিয়নের গণতহবিলে পরিচালিত হ্যান্ড স্যানিটাইজার তৈরির প্রকল্পের তহবিল প্রায় শেষ হয়ে আসায় তারা জানিয়েছে সহযোগিতা পেলে এই আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে। তাদেরকে সযোগিতার হাত বাড়াতে চাইলে যোগাযোগ করুন নিম্নোক্ত উপায়ে।

বিকাশ - ০১৭৮৪ ৯৮৩ ৫৭৭ (পার্সোনাল)
রকেট - ০১৭৮৪ ৯৮৩ ৫৭৭ ১ (পার্সোনাল)
নগদ - ০১৯৭১ ১০৪ ০৭৭ (পার্সোনাল)
জনতা ব্যাংক ঢা.বি শাখা
বাংলাদেশ ছাত্র ইউনিয়ন
০১০০০০৩৫৯২৫৭৪

জরুরী প্রয়োজনে
০১৮১৪ ৩৫৫ ৬৩৭, ০১৬৮০ ১২৩ ৫২২, ০১৭৮৪ ৯৮৩ ৫৭৭

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত