x

এইমাত্র

  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ৩৩৬০ জন, মৃত ৪১ জন
  •  বাংলাদেশ ব্যাংকের গভর্নরের চাকরির সময়সীমা বাড়িয়ে বিল পাস
  •  মহামারি করোনাভাইরাসে বিশ্বব্যাপী মৃত্যু ৫ লাখ ৫২ হাজার, আক্রান্ত ১ কোটি ২১ লাখেরও বেশি
  •  রিজেন্টের প্রতারণা : সাহেদের প্রধান সহযোগী গ্রেফতার
  •  শিগগিরই কলেজে ভর্তি শুরু হবে: সংসদে শিক্ষামন্ত্রী

শিবচরের চার এলাকায় প্রবেশ ও বাহির পথে অতিরিক্ত পুলিশ মোতায়েন

প্রকাশ : ২০ মার্চ ২০২০, ২০:১২

সাহস ডেস্ক

মাদারীপুর জেলার শিবচরের চারটি এলাকা বিশেষ নজরদারিতে রাখা হচ্ছে বলে জানিয়েছেন ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি নুরে আলম মিনা। এসব এলাকার প্রবেশ ও বাহির পথে নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হবে বলেও জানিয়েছেন তিনি।

শুক্রবার (২০ মার্চ) বিকেল ৩টার দিকে শিবচর থানায় প্রেস ব্রিফিং এ তথ্য জানান ঢাকা রেঞ্জের এ অতিরিক্ত ডিআইজি।

তিনি বলেন, প্রয়োজন হলে ওই চারটি এলাকার বাসা-বাড়িতে কোনো দ্রব্য-সামগ্রীর জন্য ফোন করলে তা পৌঁছে দেওয়ারও ব্যবস্থা করা হবে। করোনা ভাইরাস নিয়ন্ত্রণে এখানকার সব পুলিশের ছুটি বাতিল করা হয়েছে বলেও জানান তিনি।

তিনি আরও বলেন, প্রবাসীদের আনা-গোনা বেশি থাকায় এবং প্রবাসীরা হোম কোয়ারেন্টাইন মেনে না চলার কারণে করোনা ভাইরাস ঝুঁকিতে মাদারীপুরের শিবচর উপজেলা। এখানকার ঝুঁকিপূর্ণ ৪টি এলাকা প্রশাসনের বিশেষ নজরদারিতে রাখার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হবে বলে।

ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি নুরে আলম মিনা বলেন, করোনা ভাইরাসের কারণে উপজেলার ২টি ইউনিয়ন ও পৌরসভার ২টি ওয়ার্ড ঝুঁকিপূর্ণ রয়েছে। ওই সকল এলাকার প্রবেশ ও বাহির নিয়ন্ত্রণ করবে পুলিশ। এজন্য প্রায় ২৫০ জন অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হচ্ছে।

তিনি আরও বলেন, যে চারটি এলাকাকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে সেখানকার কোনো মানুষ অন্য এলাকায় যেতে পারবে না। তাদের জন্য প্রয়োজনীয় সেবা পৌঁছে দেওয়া হবে। সব সেবামূলক কাজ চালিয়ে যেতে সচেতনতামূলক মাইকিং করা হয়েছে। ওয়ার্ড পর্যায়ে কমিটিও গঠন হয়েছে। এছাড়াও নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণ ও মজুদ বন্ধে পুলিশ কাজ করে যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত