দেশ করোনার ঝুঁকিতে থাকলেও আতঙ্কিত হওয়ার কিছু নেই: কাদের

প্রকাশ : ২০ মার্চ ২০২০, ১৪:০৩

সাহস ডেস্ক

দেশ করোনার ঝুঁকিতে থাকলেও আতঙ্কিত হওয়ার মতো পরিবেশ সৃষ্টি হয়নি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (২০ মার্চ) প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকীতে তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, করোনা ভাইরাস সারাবিশ্বে ছড়িয়ে পড়েছে। আমরা ঝুঁকি থেকে মুক্ত থাকতে পারবো তা নিশ্চিত করে বলা যায় না। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনা মোকাবেলায় আমরা সম্পূর্ণ প্রস্তুত। সব ধরণের প্রস্তুতি নেওয়া হয়েছে। সম্মিলিত উদ্যোগে এই শত্রুকে আমরা পরাজিত করবো।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি সব কিছুতেই রাজনীতি খুঁজে বেড়ায়। নির্বাচনের বিষয়টি নির্বাচন কমিশনের এখতিয়ার। নির্বাচন করা বা পেছানোটা ইসির বিষয়, এখানে সরকার মাথা ঘামায় না। মির্জা ফখরুলের আবেদন ইসি গ্রাহ্য করবে কিনা সেটা একান্তই ইসির বিষয়।

ওবায়দুল কাদের বলেন, প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমান একজন সাহসী রাজনৈতিক ছিলেন। এক-এগারোর সময় যখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কারাগারে ছিলেন, তখন তিনি বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন। তিনি দুঃসময়ে ছিলেন ঐক্যের প্রতীক। তিনি সে সময়ে কর্মীদের ঐক্যবদ্ধ করেছিলেন। সে সময়ে তিনি যে ভূমিকা পালন করেছেন তা কর্মীদের প্রেরণার উৎস।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত