x

এইমাত্র

  •  দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরও নয়জন, মৃত ২
  •  চট্টগ্রামে প্রথম করোনা শনাক্ত; ৩ চিকিৎসকসহ ১৮ জন কোয়ারেন্টিনে
  •  ঢাকা-আরিচা মহাসড়কে পোশাক শ্রমিকদের ঢল
  •  রোববারের মধ্যে ১০ টাকা চালের বেনামি কার্ড জমা দেয়ার নির্দেশ
  •  করোনা মোকাবিলায় নৌযানে আইসোলেশন সেন্টার করা হবে

সরকারের সতর্ক অবস্থানের কারণে দেশে এখনও করোনা ভাইরাস ছড়ায়নিঃ মোহাম্মদ নাসিম

প্রকাশ : ১৪ মার্চ ২০২০, ১৯:৪৬

সাহস ডেস্ক

করোনা ভাইরাসসহ যে কোন প্রাকৃতিক দুর্যোগ  পরিস্থিতি মোকাবিলায় সকলকে এগিয়ে আসার আহবান জানিয়ে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন- করোনা ভাইরাসে সারা দুনিয়া আক্রান্ত হয়েছে । বিশ্বের বিভিন্ন দেশে অনেক মানুষ মারা গেছে । কিন্তু সরকারের সতর্ক অবস্থানে থাকার কারণে বাংলাদেশে এখন পর্যন্ত এ রোগ ছড়ায়নি। এখানে কোন রাজনীতি নেই দলও নেই । সকলে মিলে এর মোকাবেলা করতে হবে । আরো সতর্ক থাকতে হবে। 

তিনি শুক্রবার দুপুরে কাজিপুর ও সিরাজগঞ্জ সদরের বাগবাটিতে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ও অর্থায়নে প্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন শেষে তিনি একথা বলেন।

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ নূর মোহাম্মদের সভাপতিত্বে কাজিপুর আরডি উচ্চ বিদ্যালয় এবং বাগবাটি কলেজ মাঠে আয়োজিত এ মেডিকেল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে ফাউন্ডেশনের সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন, মির্জা ইলিয়াস উদ্দিন আহম্মেদ, কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, বাগবাটি ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম প্রমুখবক্তব্য দেন। 

দিনব্যাপী এই ক্যাম্পে গাইনী, ডায়াবেটিস, দন্ত, সাধারণসহ প্রায় ৪ হাজার রোগীকে চিকিৎসা ও ওষুধ প্রদান করা হয় ।

সমাবেশে মোহাম্মদ নাসিম বলেন- করোনা মোকাবেলায় বিশ্ব যেমন হিমশিম খাচ্ছে সেখানে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ এখন পর্যন্ত করনা মুক্ত রয়েছে । তিনি বলেন শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে চলছে ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত