কুমিল্লায় পথচারীকে বাঁচাতে গিয়ে সড়ক দুর্ঘটনায় বাসের তিনযাত্রী নিহত

প্রকাশ : ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১২:৫৯

সাহস ডেস্ক

কুমিল্লার দাউদকান্দিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জিংলাতলী এলাকায় বাস নিয়ন্ত্রণ সড়কের পাশে পড়ে তিনযাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছে আরও ১৫জন যাত্রী। 

শনিবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৭টায় দাউদকান্দি উপজেলার জিংলাতলী এলাকায় ঢাকাগামী খাদিজা পরিবহনের একটি বাস সড়কের পাশে পড়ে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- বাসযাত্রী মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার কাটালতলী গ্রামের আবু তাহেরের ছেলে মো. রমজান (৪০), ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জের খেজুরবাগ এলাকার শাহ আলম মিয়ার ছেলে শফিকুল ইসলাম ও পথচারী দাউদকান্দি উপজেলার ছান্দ্রা গ্রামের শহীদ মোল্লা (৬০)। 

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে দাউদকান্দি হাইওয়ে থানার সার্জেন্ট আলমগীর হোসেন জানান, রাজধানীর ইসলামপুর এলাকার পাটুয়াটুলি মার্কেটের বোরকা ব্যবসায়ী সমিতির ১১০ জন মালিক-কর্মচারী মিলে তিনটি বাসে করে দু’দিন আগে বনভোজনে কক্সবাজার যায়। শনিবার ভোরে ফেরার পথে তাদের বহনকারী খাদিজা ভিআইপি (ঢাকা মেট্রো-ব-১৫-৪০৬৯) বাসটি এক পথচারীকে বাঁচাতে গিয়ে খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই তিন জন মারা যায়।

আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো করা হয়েছে। এদের মধ্যে শফিক (২২), প্রান্ত (২০), শাহাদাৎ (৩০) ও ছাইদুর রহমানের অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধারের পর দুর্ঘটনাকবলিত বাসটিকে উদ্ধার করছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত