x

এইমাত্র

  •  করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা
  •  করোনায় অর্থনীতির প্রভাব নিয়ে সতর্ক করলেন প্রধানমন্ত্রী
  •  তাবলীগ জামাতে আসা মুসল্লি করোনা আক্রান্ত, পৌর এলাকা লকডাউন
  •  আইসোলেশন শেষে স্ত্রী-কন্যার কাছে ফিরেছেন সাকিব
  •  যুক্তরাষ্ট্রের নতুন রেকর্ড, একদিনে প্রাণ গেল ১২২৪ জনের

প্রধানমন্ত্রীর নির্দেশে পাপিয়াকে গ্রেপ্তার করা হয়েছে: ওবায়দুল কাদের

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৬:১১

সাহস ডেস্ক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বহিষ্কৃত নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়াকে ওরফে পিউকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বেলা ৩টায় সেতু ভবনে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে প্রকল্পের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, তার (পাপিয়া) সম্পর্কে সকল ধরনের অপকর্ম ও অন্যায়ের তথ্য প্রধানমন্ত্রীর কাছে ছিল। প্রধানমন্ত্রী নিজেই নির্দেশ দিয়েছেন পাপিয়াকে গ্রেপ্তার করে শাস্তি দিতে। দলীয় কর্মীদের শাস্তি দেওয়ার সৎ সাহস একমাত্র শেখ হাসিনারই রয়েছে। সুতরাং অপরাধ করে পার পাবে, এটা ভাবার কোনো কারণ নেই।

তিনি বলেন, বিএনপিও তো ক্ষমতায় ছিল, তাদের নেতাকর্মীরা কত লুটপাট ও দুর্নীতি করেছে, কিন্তু কোনো অপকর্মের জন্য বিএনপি নেতা-কর্মীদের শাস্তি দিয়েছে, এ নজির নেই। এ সৎ সাহস তাদের নেই, এ সৎ সাহস একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার রয়েছে।

ছাত্রলীগ ও যুবলীগের মতো অন্যান্য সংগঠনের নেতারা এমন অপকর্মে জড়িত থাকলে বড় বড় নেতাদের শাস্তির আওতায় আনা হয়। যুব মহিলা লীগের নেত্রীদের শাস্তির আওতায় আনা হবে কিনা জানতে চাইলে তিনি বলেন, আগামী মার্চে যুব মহিলা লীগের মেয়াদ শেষ হবে। এখন আর সেরকম কোনো চিন্তা ভাবনা নেই। তবে এসব বিষয়ে মনিটরিং হচ্ছে। আগামী কমিটিতে এসবের আশ্রয়-প্রশ্রয়দাতারা কোনো ধরনের পোস্ট-পজিশন পাবে না। এটাও এক ধরনের শাস্তি মনে করতে পারেন।

বিএনপির অভিযোগ প্রসঙ্গে কাদের বলেন, বিএনপি সন্ত্রাস দুর্নীতির জন্য কাউকে শাস্তি দেয়নি। কঠোর শাস্তি আমরাই দিই। আর অভিযোগ আনা বিএনপির স্বভাব, এটাই তাদের রাজনীতি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত