১৮ মাস পর বাড়ি ফিরেছেন সাবেক র‌্যাব কর্মকর্তা

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২০, ১৭:১২

সাহস ডেস্ক

নিখোঁজের ১৮ মাস পর বাড়ি ফিরেছেন চাকরিচ্যুত লে. কর্নেল হাসিনুর রহমান। হাসিনুরের স্ত্রী শামীমা আক্তার এই তথ্যের সত্যতা স্বীকার করেছেন। হাসিনুর র‌্যাবের একটি ব্যাটালিয়নের অধিনায়ক হিসেবেও দায়িত্ব পালন করেন।

শনিবার (২২ ফেব্রুয়ারি) পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম এই তথ্য জানান।

এসআই মনিরুল ইসলাম বলেন, শুক্রবার রাতে হাসিনুরের স্ত্রী শামীমা আক্তার আমাকে ফোন দেয়। হাসিনুর সুস্থ আছেন বলে জানিয়েছেন। তবে তার চিকিৎসা প্রয়োজন। তিনি কিছুটা স্বাভাবিক হলে তার সঙ্গে কথা বলবো। সে বাসার বাইরে আছেন। স্বজনরা তার সঙ্গে রয়েছেন।

এর আগে গত ২০১৮ সালের ৮ আগস্ট রাত সাড়ে ১০টার দিকে সাদা পোশাকে একদল লোক হাসিনুরকে তুলে নিয়ে যায়। তার সন্ধান চেয়ে পরিবারের পক্ষ থেকে সংবাদ সম্মেলনও করা হয়েছিল। জঙ্গিগোষ্ঠীর সঙ্গে যোগাযোগ থাকার অভিযোগে তাকে সেনাবাহিনী থেকে বরখাস্ত করা হয়েছিল। তবে পরিবারের দাবি ছিল, হাসিনুর একজন দেশপ্রেমিক সৈনিক ছিলেন। তিনি ষড়যন্ত্রের শিকার হয়েছেন।

হাসিনুরের স্ত্রী শামীমা আক্তার বলেন, রাত সাড়ে ১১টা থেকে ১২টার দিকে বাসায় আসেন তিনি। তার প্রেসার বেশি ছিল। প্রেসারের ওষুধ দেওয়া হয়েছে। এখন বিশ্রাম নিচ্ছেন। তিনি এত দিন কোথায় ছিলেন সে সম্পর্কে কিছু জানতে চাইনি। তাকে মানসিকভাবে বিপর্যস্ত করতে পারে এমন কোনো কিছুই জিজ্ঞাসা করতে চাই না।

তিনি আরও বলেন, তিনি ফেরত এসেছেন এটাই আমাদের পরিবারের জন্য বড় বিষয়। সবার কাছে দোয়া প্রার্থী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত