সিলেটে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২০, ১৬:০৮

সাহস ডেস্ক

সিলেটের গোলাপগঞ্জ ও বিশ্বনাথে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় ৩ পুলিশ সদস্য আহত হন। আহত পুলিশ সদস্যরা হল এস আই মিজান, কনস্টেবল চন্দন গৌর ও রাসেল দাস।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) দিবাগত গভীর রাতে এসব বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে মরমপুর-সুরিরখাল এলাকার মধ্যবর্তী জায়গায় সড়কের পাশের গাছ কেটে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল অস্ত্রধারী ডাকাত দল। পুলিশের নিয়মিত টহলের অংশ হিসেবে ভোররাত আনুমানিক সাড়ে ৩টার দিকে থানার এসআই মিজানুর রহমান তার সঙ্গীয় কনস্টেবল চন্দন গৌর ও রাসেল দাসকে নিয়ে এলাকা টহল দিচ্ছিলেন। পুলিশের গাড়ি দেখতে পেয়ে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে শুরু করে। এ সময় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে পুলিশ সদস্যররা গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন।

বিশ্বনাথ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা বলেন, বন্দুকযুদ্ধের ঘটনায় থানায় মামলা করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। পাশাপাশি নিহত ডাকাত সদস্যের মরদেহ ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অপরদিকে গোলাপগঞ্জ থানাধীন কদুপুর এলাকায় পৃথক এক অভিযানে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ১ জন নিহত হয়েছে। এসময় ৫ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। নিহত ব্যক্তির নাম আলী হোসেন। নিহত আলী হোসেন একজন শীর্ষ সন্ত্রাসী। এ সময় একজন র‍্যাব সদস্য গুলিবিদ্ধ হয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত