সিদ্ধিরগঞ্জে অগ্নিকান্ডে ৮ জনের মধ্যে ১ জনের মৃত্যু

প্রকাশ | ১৭ ফেব্রুয়ারি ২০২০, ১১:০৮ | আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২০, ১৩:০৫

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলাধীন সাইনবোর্ড এলাকায় সাহেবপাড়ার একটি বাড়িতে আগুনে দগ্ধ একই পরিবারের আটজনের মধ্যে নুরজাহান বেগম (৬০) নামের একজন মারা গেছেন।

১৭ ফেব্রুয়ারি (সোমবার) বেলা সোয়া ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে ভোর ৫টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক ক্যাম্প পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া । তিনি জানান, ‘নিহতের মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে রাখা আছে।’

বাকি দগ্ধ ব্যক্তিরা হলেন— কিরণ মিয়া (৪৫), আবুল হোসেন (২৫), হিরন মিয়া (২৫), কাওছার (১৬), মুক্তা (২০), আপন (১০) ও লিমা (৩)।

ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন সাতজনের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। তারা হলেন- কিরণ (৭০% শতাংশ), আবুল হোসেন (৪৫% শতাংশ)ও কাওছার (২৫% শতাংশ)।

আহতদের স্বজন ইলিয়াস জানান, ভোরে বাসার চুলা জ্বালানোর সঙ্গে সঙ্গে ঘরের ৪টি রুমে আগুন ছড়িয়ে পড়ে। এতে একই পরিবারের দুই শিশুসহ আটজন দগ্ধ হন।

ধারণা করা হচ্ছে, গ্যাস লাইন লিকেজ থেকে আগুন লেগে থাকতে পারে।

মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়। তাদের কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।