বাস-নসিমন সংঘর্ষে ৫ নির্মাণ শ্রমিক নিহত

প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১২:৩৫

সাহস ডেস্ক

গোপালগঞ্জের কাশিয়ানীতে যাত্রীবাহী বাস ও নসিমনের সংঘর্ষে ৫ জন নির্মাণ শ্রমিক নিহত ও ৫ জন আহত হয়েছেন। পারুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান মুকিম মুন্সি বিষয়টি নিশ্চিত করেছেন।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার পোনা নামকস্থানে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, কাশিয়ানী উপজেলার চিতা গ্রামের রাফিক মোল্লার ছেলে বদির মোল্লা (২৪), একই গ্রামের বেলায়েত মুন্সির ছেলে সুমন মুন্সি (২০) ও বজলু ফকিরের ছেলে মিজান ফকির (৪০) এবং চিতা গ্রামের আবি মোল্লার ছেলে সিরাজুল ইসলাম মোল্লা (৩০) গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে মারা যান।

জানা যায়, খুলনা থেকে ছেড়ে আসা ফাল্গুনী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে লিংক রোড থেকে হাইওয়েতে ওঠার সময় শ্রমিকবাহী নসিমনের সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই মিজান নামে এক শ্রমিক নিহত হন ও ১১ জন শ্রমিক গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে গোপালগঞ্জ ও ফরিদপুর পাঠানো হয়।

কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার মো. ইকবাল খান জানান, কাশিয়ানী উপজেলা হাসপাতালে বদির ও সুমন মারা যান। গুরুতর আহত ৯ জনকে কাশিয়ানী উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ৬ জনকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে অজ্ঞাত একজন (৪০) এবং দুই জনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখানে সিরাজুল ইসলাম (৩০) নামে একজন মারা যান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত