লক্ষ্মীপুরে অস্ত্রসহ আটক ৬ জলদস্যু

প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০২০, ১৩:১৭

গতকাল লক্ষ্মীপুরের রামগতিতে অস্ত্রসহ ৬ জলদস্যুকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় সন্ধ্যায় আহত জেলে নজীর রাড়ী বাদী হয়ে ৬ জলদস্যুসহ অজ্ঞাত আরো ৬ জনকে আসামি করে ডাকাতি মামলা করেছেন।

৭ ফেব্রুয়ারি (শুক্রবার) গভীর রাতে উপজেলার ৫নং চর আব্দুল্যাহ ইউপির চর গজারিয়া গ্রামের মেঘনা নদীর ওপর থেকে তাদের আটক করা হয়।

আটক জলদস্যুরা হলেন দৌলতখাঁ উপজেলার চরখলিফা গ্রামের মো. ছাদেকের ছেলে কালাম (৩২), ভোলার বোরহান উদ্দিন উপজেলার হাসনগর গ্রামের কাঞ্চন ব্যাপারীর ছেলে খোরশেদ আলম (৩০) ও মঞ্জুর পাটোয়ারীর ছেলে জিসান (২৮), নোয়াখালীর চরভাটা ইউপির তজল কবিরাজের ছেলে আশ্রাফ উদ্দীন বেলাল (৩৫) ও মৃত আলী হোসেনের ছেলে মাহফুজুল হক (৩৫) এবং কমলনগরের চরমার্টিন গ্রামের মৃত আবদুল জলিলের ছেলে মো. কামাল (৩৩)।

রামগতি থানার পুলিশ জানায়, ‘চর আব্দুল্লাহ ইউনিয়নের চরগজারিয়া গ্রামের কাছে মেঘনা নদীর ওপর জেলেদের জিম্মি করে মারধর ও তাদের পরিবারের কাছে মুক্তিপণ দাবি করে আটক জলদস্যুরা। সংবাদ পেয়ে ওসির নেতৃত্বে পুলিশ কর্মকর্তারা ঘেরাও করে ৬ ডাকাতকে আটক করেন। অন্যরা নদী সাঁতরে পালিয়ে যায়।’

রামগতি থানার ওসি মো. সোলাইমান জানান, ‘আটক ৬ জলদস্যুর বিরুদ্ধে মামলা হয়েছে (মামলা নং-০৩/২০)। তাদের ৩৯৫/৩৯৭/৪১২ ধারায় শনিবার (৮ ফেব্রুয়ারি) সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত