সুন্দর ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২০, ১৪:০৫

সাহস ডেস্ক

সুন্দর ও শান্তিপূর্ণভাবে ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, সারা ঢাকা শহরে ভোটাররা শান্তিপূর্ণভাবে ভোট দিতে আসছেন। তবে এখন পর্যন্ত ভোটারদের উপস্থিতি কিছুটা কম রয়েছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের সংখ্যাও বাড়বে।

শনিবার (১ ফেব্রুয়ারি) বেলা ১১টায় রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউর রাজধানী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে নিজের ভোট প্রদান শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

মন্ত্রী বলেন, বিএনপির অভিযোগ নতুন কিছু নয়। বিগত দিনগুলোতেও তাদের এমন কথা বলতে শুনেছি। সারা ঢাকা শহরে ভোটাররা শান্তিপূর্ণভাবে ভোট দিতে আসছেন। তবে এখন পর্যন্ত ভোটারদের উপস্থিতি কিছুটা কম রয়েছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের সংখ্যাও বাড়বে।

বিভিন্ন কেন্দ্র থেকে বিএনপির এজেন্টদের বের করে দেওয়া প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি এমন কথা সবসময়ই বলে আসছে, এটা নতুন কিছু নয়। বিগত দিনগুলোতেও তাদের এমন কথা বলতে শুনেছি। সব জায়গায় সুন্দর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। তবে এখন পর্যন্ত ভোটারদের উপস্থিতিতে একটু কম।

তিনি বলেন, আমাদের নিরাপত্তা বাহিনী তাদের দায়িত্ব পালন করছে। কারো কোনো অভিযোগ থাকলে তাদেরকে জানালে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন। এছাড়া, প্রিসাইডিং অফিসার পোলিং এজেন্টরা রয়েছেন, কোনো বিষয়ে তারা আপত্তি জানালে নিরাপত্তা বাহিনীর সদস্যরা বিষয়টি দেখবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত