অরক্ষিত রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় তিন স্কুলছাত্রের মৃত্যু

প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২০, ১৯:২৪

সাহস ডেস্ক

গোপালগঞ্জের কাশিয়ানীতে অরক্ষিত রেল ক্রসিংয়ে মোটর সাইকেলের সঙ্গে ট্রেনের ধাক্কায় তিন স্কুলছাত্রের মৃত্যু ও একজন আহত হয়েছে। ঘটনায় আহত জয়নগর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী হিরণ্যকান্দি গ্রামের মো. আহাদ তালুকদারের ছেলে মো. সোহানকে (১৫) মূমূর্ষ অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) বেলা আড়াইটার দিকে উপজেলার বিশ্বানাথপুর রেলক্রসিংয়ে দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কাশিয়ানী উপজেলার জয়নগর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী মো. ইয়াসিন শরীফ (১৬), হিরণ্যকান্দি গ্রামের মো. রায়হান রুহিন (১৫) ও একই গ্রামের আল আমিন খন্দকার (১৫)। এদের মধ্যে ইয়াসিন শরীফ ও রায়হান রুহিন জয়নগর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

কাশিয়ানী থানার উপপরিদর্শক (এসআই) রতন বরৈাগী জানান, বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শেষে একটি প্লাটিনা মোটর সাইকেলে করে ওই চার বন্ধু জয়নগর উচ্চ বিদ্যালয় থেকে ব্যাসপুরের উদ্দেশ্য রওনা দেয়। পথিমধ্যে বিশ্বনাথ পুর রেলক্রসিং অতিক্রম করার সময়ে ভাটিয়াপাড়া থেকে রাজবাড়ীগামী লোকাল ট্রেনের সাথে তাদের মোটর সাইকেলের ধাক্কা লাগে। এতে ঘটনা স্থলেই তিনজন নিহত ও একজন আহত হয়।

দুর্ঘটনার পর স্থানীয়রা চারজনকে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় বলে জানান কাশিয়ানী থানার এসআই আমিনুর রহমান।

তিনি বলেন, কর্তব্যরত চিকিৎসক তাদের মধ্যে তিন জনকে মৃত ঘোষণা করেন। তবে মারাত্মক আহত মো. সোহানকে ফরিদপুর মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত