মৌলভীবাজারে ভয়াবহ অন্ডিকাণ্ডে একই পরিবারের পাঁচ জনের প্রাণহানি

প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২০, ১৪:১৮

সাহস ডেস্ক

মৌলভীবাজার শহরের এম সাইফুর রহমান রোডে একটি ভবনে ভয়াবহ অন্ডিকাণ্ডে একই পরিবারের পাঁচ জনের প্রাণহানির ঘটনা ঘটেছে। মৌলভীবাজার মডেল থানার ওসি আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকাল সোয়া ১০টার দিকে ওই ভবনের নিচ তলায় পিংকি সু স্টোর নামে একটি জুতার দোকান থেকে আগুনের সূত্রপাত হয়।

নিহতরা হলেন- পিংকি সু স্টোরের মালিক সুভাষ রায় (৬৫), সুভাষ রায়ের মেয়ে প্রিয়া রায় (১৯)। সুভাষ রায়ের ভাইয়ের স্ত্রী দিপ্তী রায় (৪৮), সুভাষ রায়ের শ্যালকের বউ দীপা রায় (৩৫) ও দীপা রায়ের মেয়ে বৈশাখী রায় (৩)।

ধারণা করা হচ্ছে, শর্ট সার্কিট থেকে জুতার দোকানে আগুন লেগে যায়। পরে সেখান থেকে আগুন ছড়িয়ে পড়ে বাসায়। আগুনের কারণে বাসা থেকে বের হতে না পেরে সেখানেই মৃত্যু হয়েছে ওই ৫ জনের।

দুপুর ১২টার দিকে বাবা-মেয়েসহ পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন মৌলভীবাজার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন।

তিনি বলেন, সকাল সোয়া ১০টার দিকে শহরের সাইফুর রহমান রোডের পিংকি সু স্টোরে আগুন লাগে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। এ সময় দোকানের ওপরের বাসায় সবাই আটকা পড়ে। এদের মধ্যে পাঁচজনের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ এবং ফায়ার সার্ভিস। দুপুর সাড়ে ১২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত