x

এইমাত্র

  •  করোনা সঙ্কটে কর্মস্থলে অনুপস্থিত:ফেঁসে যাচ্ছেন ১১ কর্মকর্তা
  •  করোনা: বাংলাদেশে শুধু বয়স্ক নয়, ঝুঁকিতে সব বয়সীরাই
  •  বিএসএমএমইউ’র অধ্যাপক ও মেয়ে করোনা ভাইরাসে আক্রান্ত
  •  লকডাউনের মধ্যে বিয়ে করে বরখাস্ত হলেন সরকারি কর্মকর্তা
  •  মসজিদে পাঁচের অধিক মুসল্লি, লক্ষ্মীপুরে ইমাম আটক

এভারকেয়ার নেটওয়ার্কে যুক্ত হল বাংলাদেশের এসটিএস হোল্ডিং লিমিটেড

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২০, ১৯:৪৪

সাহস ডেস্ক

চিকিৎসা ক্ষেত্রে অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহার ও স্বাস্থ্যসেবার মান উন্নয়নে বাংলাদেশের এসটিএস হোল্ডিং লিমিটেডের সাথে যুক্ত হলো এভারকেয়ার ও সিডিসি গ্রুপ।

সোমবার (২৭ জানুয়ারি) একটি চুক্তিপত্র ঘোষণার মাধ্যমে উভয়পক্ষ এই তথ্যটি নিশ্চিত করেছে।

চুক্তিপত্র অনুযায়ী, এভারকেয়ারের সহযোগীতায় এসটিএস রোগীদের তাৎক্ষনিক যেকোনো সেবা দিবে। আশা করা হচ্ছে, অধিগ্রহণ চুক্তিটির লেনদেনের অংশটি এই বছরের প্রথমার্ধেই সম্পন্ন হবে। এসটিএস হোল্ডিং লিমিটেড অধিগ্রহণে রাইজ ফান্ডের সহায়তাতয় এভারকেয়ার হেলথ ফান্ডের সাথে বিনিয়োগ করে সিডিসি গ্রæপ, যুক্তরাজ্যের ইমপ্যাক্ট ইনভেস্টরস এবং ডেভিলপমেন্ট ফিন্যান্স ইন্সটিটিউট। 

বাংলাদেশের রোগিদের স্বাস্থ্যসেবার মান উন্নয়নে ২০০৫ সালে প্রতিষ্ঠিত এসটিএস হোল্ডিং লিমিটেড। প্রতিষ্ঠানটি বর্তমানে ঢাকায় ৩৭টি বিশেষায়িত বিভাগের ৪২৫ শয্যাবিশিষ্ট একটি মাল্টিডিসিপিনারি হাসপাতাল পরিচালনা করছে। এছাড়াও চট্টগ্রামে তাদের ৪০০ শয্যাবিশিষ্ট একটি হাসপাতাল নির্মাণাধীন রয়েছে। স্বাস্থ্যসেবায় উন্নয়নে ২০০৮ সালে যুক্তরাষ্ট্রের জয়েন্ট কমিশন ইন্টারন্যাশনালের (জিসিআই) স্বীকৃতি অর্জন করে এসটিএস হোল্ডিং লিমিটেড। এছাড়াও প্রতিষ্ঠানটি আরো তিনবছর এই স্বীকৃতি অর্জন করতে সক্ষম হয়েছে।

এভারকেয়ারের সিওও অ্যান্ড্রু কুরী বলেন, “এভারকেয়ার গ্রাহকদের ব্যয় কমিয়ে ও স্বাস্থ্যসেবার মান বাড়িয়ে রোগীর অবস্থা উন্নয়নের লক্ষ্যে সর্বদা প্রন্তুত। এর নেটওয়ার্ক প্লাটফর্মে বাংলাদেশের শক্তিশালী স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান এসটিএস যুক্ত হওয়ায় এভারকেয়ার পূর্ণতা পেয়েছে।”

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত