x

এইমাত্র

  •  করোনা সঙ্কটে কর্মস্থলে অনুপস্থিত:ফেঁসে যাচ্ছেন ১১ কর্মকর্তা
  •  করোনা: বাংলাদেশে শুধু বয়স্ক নয়, ঝুঁকিতে সব বয়সীরাই
  •  বিএসএমএমইউ’র অধ্যাপক ও মেয়ে করোনা ভাইরাসে আক্রান্ত
  •  লকডাউনের মধ্যে বিয়ে করে বরখাস্ত হলেন সরকারি কর্মকর্তা
  •  মসজিদে পাঁচের অধিক মুসল্লি, লক্ষ্মীপুরে ইমাম আটক

রাজধানীর ওয়ারীতে ওয়াসার গাড়ি চাপায় স্কুলছাত্র নিহত

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২০, ১৭:৪৬

সাহস ডেস্ক

রাজধানীর ওয়ারী থানাধীন বলদা গার্ডেনের পাশের রাস্তায় ওয়াসার পানির গাড়ি চাপায় ওয়ারী উচ্চ বিদ্যালয় এক শিক্ষার্থী নিহত হয়েছেন। দুর্ঘটনার পর রাজধানীর হানিফ ফ্লাইওভারের সংলগ্ন চান্দ্রিচারন বোস সড়ক অবরোধ করে রাখে বিক্ষুব্ধ জনতা।

সোমবার (২৭ জানুয়ারি) দুপুরে ওয়ারীর বলধা গার্ডেনের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থীর নাম আবির। তিনি ওয়ারী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

আবীরের সঙ্গে থাকা সহপাঠী ও এলাকাবাসী লরির চালক চুন্নু মিয়াকে (৪৯) আটক করেছে। রক্তাক্ত-ক্ষতবিক্ষত কিশোরকে উদ্ধার করেন ছুটে আসে ওয়ারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষকেরা। আবীরকে ঘটনাস্থল থেকে পুলিশের সহায়তায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পর চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

ওয়াসার পানিবাহী লরিসহ (ঢাকা মেট্রো ঢ ১১-০১১৪) চালককে আটক করে ওয়ারী থানা হেফাজতে আনা হয়েছে বলে নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিটন ট্রাফিক বিভাগের (পূর্ব) ওয়ারী জোনের সহকারী কমিশনার তারিকুল ইসলাম।

ঢাকা মহানগরের ওয়ারী ট্রাফিক জোনের সহকারী কমিশনার তারিকুল ইসলাম জানান, দুর্ঘটনার পর সেখানে বিপুল পুলিশ মোতায়েন করা হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

ওয়ারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবদুল কুদ্দুস বলেন, আমরা আবীরের সহপাঠীদের কাছ থেকে জানতে পেরেছি যে, ওয়াসার গাড়িটি বেপরোয়া গতিতে চলছিল। ওয়ারী একটি আবাসিক এলাকা হলেও এখানে ট্রাকসহ বিভিন্ন যানবাহন বেপরোয়াভাবেই চলাচল করে।

স্থানীয় পারিবারিক সুত্রে জানা যায়, আবীরের মা মিনু বেগম হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মাত্র ১১ মাস আগে মারা যান। পাঁচ বছর আগে আবীরের বড় ভাই ফয়সাল হোসেন পানিতে ডুবে প্রাণ হারায়। আবীরের বাবা মো. হানিফ মিয়া পুরান ঢাকার নবাবপুরে খুচরা যন্ত্রাংশ ব্যবসায়ী। বড় ছেলের মৃত্যুর পর হানিফ মিয়ার তিন সন্তানের মধ্যে আবীর ছিল সবার ছোট। বাকি দুই বোন আবীরের চেয়ে বড়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত