x

এইমাত্র

  •  করোনা সঙ্কটে কর্মস্থলে অনুপস্থিত:ফেঁসে যাচ্ছেন ১১ কর্মকর্তা
  •  করোনা: বাংলাদেশে শুধু বয়স্ক নয়, ঝুঁকিতে সব বয়সীরাই
  •  বিএসএমএমইউ’র অধ্যাপক ও মেয়ে করোনা ভাইরাসে আক্রান্ত
  •  লকডাউনের মধ্যে বিয়ে করে বরখাস্ত হলেন সরকারি কর্মকর্তা
  •  মসজিদে পাঁচের অধিক মুসল্লি, লক্ষ্মীপুরে ইমাম আটক

‘ইশরাকের গণসংযোগে হামলার ঘটনাটি অনাকাঙ্ক্ষিত’

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২০, ১৬:৪৫

সাহস ডেস্ক

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী ইশরাক হোসেনের গণসংযোগে হামলার ঘটনাটিকে অনাকাঙ্ক্ষিত বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, হামলার ঘটনাটি নির্বাচনে কোনও প্রভাব ফেলবে না। আমরা সিসিটিভির ফুটেজ দেখে অপরাধীদের শনাক্ত করে ব্যবস্থা নেবো।

সোমবার (২৭ জানুয়ারি) সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সভাকক্ষে সমসাময়িক ইস্যুতে প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নির্বাচনকে কেন্দ্র করে বড় ধরনের কোনো সংঘর্ষ বা সংঘাত হয়নি। একটি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এটার ভিডিও ফুটেজ রয়েছে। ভিডিও ফুটেজে যেটা পাওয়া গেছে গুলিটা কোনো পক্ষ থেকে আসছে, তারপর অফিসে লাথি মারা এটিও ফুটেজে আছে। প্রতিপক্ষের অফিসে প্রার্থী নিজেই লাথি মেরেছে। সেটাও কিন্তু ফুটেজে আছে।

সেতুমন্ত্রী বলেন, এখানে নির্বাচন কমিশনের উচিত সঠিব তদন্ত করে সত্য উৎঘাটন করা। সত্য উৎঘাটন করে অপরাধ যারই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য আইন প্রয়োগকারী সংস্থাকে ব্যবস্থা নিতে নির্বাচন কমিশন নির্দেশ দিতে পারে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি এখন যে সুরে কথা বলছে, নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারও একই সুরে কথা বলছেন। নির্বাচন কমিশনের অভ্যন্তরে লেভেল প্লেয়িং ফিল্ড—এই রকম আজগুবি কথা জীবনেও শুনিনি। নির্বাচন কমিশনের অভ্যন্তরে আবার লেভেল প্লেয়িং বিষয় কী? তিনি (মাহবুব তালুকদার) ভিন্নমত পোষণ করতেই পারেন।

ইভিএম নিয়ে কূটনীতিকের কাছে বিএনপি অভিযোগ করেছে, এ বিষয়ে কাদের বলেন, ইভিএমের বিষয়ে বিএনপির দায়ের করা রিট হাইকোর্ট খারিজ করে দিয়েছেন। এই সিস্টেম নিয়ে বিতর্কের আর কোনও সুযোগ নেই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত