ইশরাকের নির্বাচনি প্রচারণায় আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষ

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২০, ১৪:৫৬

সাহস ডেস্ক

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের গণসংযোগে ক্ষমতাসীন আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের বেশ কিছু নেতাকর্মী আহত হয়েছেন।

রবিবার (২৬ জানুয়ারি) দুপুর ১টার দিকে গোপীবাগের সেন্ট্রাল উইমেন্স কলেজের সামনে এ ঘটনা ঘটে। ঢাকা দক্ষিণ বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের প্রেস সেক্রেটারি খুরশীদ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

বিএনপির মেয়রপ্রার্থী ইশরাক হোসেনের নির্বাচনী প্রচারণায় প্রতিপক্ষের হামলার খবর ছড়িয়ে পড়লে এ সংঘর্ষের সূত্রপাত হয় বলে জানিয়েছেন একজন প্রত্যক্ষদর্শী।

হামলায় আহত একজন গণমাধ্যমকর্মী জানান, দুপুরের দিকে আর কে মিশন রোডে বিএনপির প্রার্থী ইশরাক হোসেন গণসংযোগ করার সময় একদল দুর্বৃত্ত মিছিলে ইট-পাটকেল নিক্ষেপ করে। এরপর দুই পক্ষের সংঘর্ষের সূত্রপাত হয়। সংঘর্ষে সাংবাদিকসহ ১০-১২ জন বিএনপি নেতাকর্মী আহত হন।

পুলিশ জানিয়েছে, এখন পরিস্থিতি তাদের নিয়ন্ত্রণে আছে। প্রচারণার ব্যাপারে আগে থেকে তাদের জানালে তারা অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়ানোর জন্য সচেষ্ট থাকতেন।

এদিকে সংঘর্ষের ঘটনায় আহত ৬ জন ঢামেকে চিকিৎসা নিচ্ছেন। এদের মধ্যে ৫ জন আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের সদস্য। এ ঘটনায় আহত ইয়াসিন আরাফাত রকি (৩০) নামের একজনকেও ভর্তি করা হয় হাসপাতালে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত