সিলেটগামী পারাবত এক্সপ্রেস ট্রেনে আগুন

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২০, ১৬:৩২

সাহস ডেস্ক

সকাল পৌনে ৯টার দিকে ঢাকা থেকে সিলেটগামী ট্রেন পারাবত এক্সপ্রেস ট্রেনের পাওয়ার বগিতে হঠাৎ করেই আগুন লাগার ঘটনা ঘটেছে। তবে এই অগ্নিকাণ্ডের কারণ জানা যায়নি। পাওয়ার বগিতে কোনো যাত্রী না থাকায় হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

শুক্রবার (২৪ জানুয়ারি) সকাল পৌনে ৯টার দিকে ট্রেনটি ব্রাহ্মণবাড়িয়া স্টেশনে ঢোকার সময় পাওয়ার বগিতে হঠাৎ করেই আগুন লেগে যায়।

ট্রেনটির পাওয়ার কার অপারেটর বেলায়েত হোসেন জানান,  ব্রাহ্মণবাড়িয়া স্টেশনে প্রবেশ করার সময় ট্রেনের মাঝখানের পাওয়ার বগিতে হঠাৎ করেই আগুন লাগে। ভয় পেয়ে ট্রেন থামার সঙ্গে সঙ্গেই অন্যান্য বগির যাত্রীরা ট্রেন থেকে নেমে যান।

ফায়ার সার্ভিস ব্রাহ্মণবাড়িয়া সিনিয়র ষ্টেশন অফিসার শাকরিয়া হায়দার বলেন, খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডের সঠিক কারণ জানাতে পারেননি কেউ।

স্টেশন মাস্টার মো. শোয়েব জানান, আগুন লাগার পরপরই ট্রেনটি ব্রাহ্মণবাড়িয়া স্টেশনে এসে পৌঁছে। অতিরিক্ত উত্তপ্ত হয়ে ডিজেল ইঞ্জিনে আগুনের ঘটনা ঘটে থাকতে পারে। ট্রেনের গতি কম থাকায় আগুন অন্যান্য বগিতে ছড়াতে পারেনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত