রাজনৈতিক অঙ্গনে সোনার মানুষের বড় অভাব: ওবায়দুল কাদের

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২০, ১৭:৫৭

সাহস ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে সোনার মানুষের দরকার। তবে এখন সেই সোনার মানুষের বড় অভাব রাজনৈতিক অঙ্গনে।

বুধবার (২২ জানুয়ারি) দুপুরে চট্টগ্রামের লোহাগাড়ায় প্রধানমন্ত্রীর প্রয়াত সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন (বীর বিক্রম) স্মরণে আয়োজিত নাগরিক শোকসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা রাজনীকিতরা নির্বাচনের সময় মানুষকে কাছে টানি। প্রতিশ্রুতির রঙিন ফানুস ওড়াই। জনদরদির মতো আমরা অভিনয় করি, নির্বাচনের পর সত্যিকারের বিষয়টা মানুষ বুঝতে পারে।

ওবায়দুল কাদের বলেন, এই গ্রামে এলে বোঝা যায়, একজন মানুষ শেকড়ের টানে, তার জন্মভূমির জন্য কী দিতে পারেন। এ অন্ধকার গ্রাম, এ গ্রামকে আলোকিত করেছেন জেনারেল আবেদীন। এ অন্ধকার গ্রামে বিদ্যুতের আলো, শিক্ষার আলো ছড়িয়েছেন জেনারেল আবেদীন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, জাতীয় নির্বাচনের আগে, জেনারেল আবেদীনের আহ্বানে এই চুনতি গ্রামে আমি এসেছিলাম। এই যে রাস্তা, জেনারেল আবেদীনের উদ্যোগে হয়েছিল। তার শুভ উদ্বোধন আমি করেছিলাম। রাস্তা ছিল না, রাস্তা তিনি করেছেন। বিনা চিকিৎসায় ধুকে ধুকে মরে যে সাধারণ মানুষ, তাদের জন্য তিনি হাসপাতালের ব্যবস্থা করেছেন।

মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীনের বড় ভাই ইসমাইল মানিকের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদ, আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভী, সাইমুম সরওয়ার কমল, আশেক উল্লাহ রফিক, কানিজ ফাতেমা, ওয়াসিকা আয়েশা খান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত