তাবিথ আউয়ালের নির্বাচনি প্রচারণায় হামলা

প্রকাশ : ২১ জানুয়ারি ২০২০, ১৩:৪৪

সাহস ডেস্ক

রাজধানীর গাবতলীর আনন্দনগর তেলের মিল এলাকায় ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থী তাবিথ আউয়ালের নির্বাচনি প্রচারণায় হামলার অভিযোগ উঠেছে। স্থানীয় এক কাউন্সিলর প্রার্থী ও তার অনুসারীরা এ হামলা চালিয়েছেন বলে অভিযোগ তাবিথের সমর্থকদের।

মঙ্গলবার সকালে তাবিথ আউয়ালের প্রচারণার সময় আওয়ামী লীগ সমর্থিত একটি দল এ হামলা চালায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা সোয়া ১১টার দিকে এই এলাকায় গণসংযোগ করছিলেন তাবিথ আওয়াল। এসময় পেছন থেকে হঠাৎ করে ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে ইট-পাটকেল নিক্ষেপ শুরু হয়। ইটের টুকরো তাবিথের শরীরেও এসে পড়ে। এসময় আহত হন কয়েকজন প্রচারকর্মী। তবে হামলার পরেও গণসংযোগ অব্যাহত রেখেছেন তাবিথ আউয়াল।

তাবিথ আউয়াল সাংবাদিকদের সঙ্গে বলেন, হামলা করে থামানো যাবে না, ভয় দেখানো যাবে না। সাধারণ মানুষের সঙ্গে আমাদের যে গণসংযোগ, তা হামলা করে পিছিয়ে নেওয়া যাবে না। আমাকে টার্গেট করে পেছন থেকে মারা হয়েছে। আমার সঙ্গে যারা ছিলেন, তাদের মারধর করা হয়েছে।

ওই এলাকার ঠেলাগাড়ি মার্কার কাউন্সিলর প্রার্থী মাসুমের নেতৃত্বে হামলা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, কিছু পুলিশের সামনে হামলা করা হয়েছে। আমি পুলিশ ভাইদের ধন্যবাদ জানাই, দায়িত্ব পালন করার জন্য। একইসঙ্গে আমি তাদের অনুরোধ করছি, তারা নিজের চোখে হামলাকারীদের দেখেছে। ওই এলাকার ঠেলাগাড়ি মার্কার কাউন্সিলর প্রার্থী মাসুমের নেতৃত্বে হামলা হয়েছে। পুলিশ যেন তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত