মৌলভীবাজারে চারজনকে কুপিয়ে হত্যার পর ঘাতকের আত্মহত্যা

প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২০, ১৩:৪৩

সাহস ডেস্ক

মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় স্ত্রী-শাশুড়িসহ চারজনকে কুপিয়ে হত্যার পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন নির্মল (৩০) নামে এক যুবক। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পাঁচজনের মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

রবিবার (১৯ জানুয়ারি) ভোরে উপজেলার উত্তর শাহাবাজপুর ইউনিয়নের পাল্লারতল চা বাগানে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিনুল হক।

নিহতরা হলেন- চা-শ্রমিক নির্মল, তার স্ত্রী জলি (২৬), শাশুড়ি লক্ষ্মী (৪৩), প্রতিবেশী বসন্ত (৩৭) ও বসন্তের মেয়ে শিউলি (৬)। নিহতরা পাল্লাতল এলাকায় চা শ্রমিকের কাজ করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নির্মল একজন মাদকাসক্ত। দীর্ঘদিন ধরে তাদের পারিবারিক কলহ চলছিল। শনিবার (১৮ জানুয়ারি) মাঝরাতে মদপান করে নির্মল নিজ বাড়িতে এসে ঝগড়া শুরু করেন। পরে নির্মল ক্ষিপ্ত হয়ে দেশীয় ধারালো দা দিয়ে প্রথমে তার স্ত্রী ও শাশুড়িকে কুপিয়ে জখম করেন। তাদের চিৎকার শুনে নির্মলকে ঠেকাতে প্রতিবেশী বসন্ত এগিয়ে এলে তাকে ও তার মেয়ে শিউলিকে কুপিয়ে জখম করেন। একপর্যায়ে চারজনের মৃত্যু নিশ্চিত করে নির্মল নিজের ঘরে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। এ সময় বসন্তের স্ত্রীও আহত হয়েছেন।

পাল্লাতল চা বাগানের ব্যবস্থাপক এবিএম মাহবুবুর রহমান জানান, নির্মলের বাড়ি এই এলাকায় নয়। বছরখানেক আগে ডলির সঙ্গে তার বিয়ে হয়। তারপর থেকে শ্বশুরবাড়িতেই থাকছিলেন তিনি।

বড়লেখা থানার ওসি ইয়াসিনুল হক বলেন, ঘটনাস্থলে পৌঁছে ৫ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের মরদেহ মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত