স্ট্রিট লাইটপোস্টে প্রাইভেটকারের ধাক্কা, একই পরিবারের ৩ নারী নিহত

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২০, ১৩:২৮

সাহস ডেস্ক

যশোরে প্রাইভেটকার দুর্ঘটনায় একই পরিবারের তিন নারী ঘটনাস্থলেই মারা গেছেন। আহত হয়েছেন এক শিশুসহ চার জন। প্রাইভেটকার চালাচ্ছিলেন পিয়াশার স্বামী শফিকুল ইসলাম জ্যোতি। তিনি অসুস্থ অবস্থায় বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিলেন। বর্তমানে তিনি পুলিশ হেফাজতে চিকিৎসাধীন আছেন।

শুক্রবার (১৭ জানুয়ারি) দিবাগত রাত ১টার দিকে শহরের বিমান অফিস মোড়ে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন-যশোর শহরের লোন অফিসপাড়ার শফিকুল ইসলামের স্ত্রী ডা. তনিমা ইয়াসমিন (২৫), শহরের রবীন্দ্রনাথ সড়ক (আর. এন) সুমন ইসলামের স্ত্রী তানজিলা ইয়াসমিন (৩০), একই এলাকার মনজুর হোসেনের স্ত্রী তিথী (৩৫)। নিহতদের মধ্যে ডা. তনিমা  ইয়াসমিন ও তানজিলা ইয়াসমিন আপন বোন এবং তিথী তাদের ভাবি (ভাইয়ের স্ত্রী)। 

এছাড়া আহতরা হলেন- নিহত তিথীর শিশু সন্তান মনিরুল (৪) ও নিহতদের নিকটাত্মীয় হৃদয় (৩০)।

নিহতদের স্বজন রোহান উদ্দিন জানান, বছর খানেক আগে ডা. তনিমা ইয়াসমিন পিয়াশার সঙ্গে শফিকুল ইসলাম জ্যোতির বিয়ে হয়। আগামী ২৩ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে পিয়াশাকে ঘরে তুলে নেয়ার জন্য তারিখ নির্ধারিত ছিল। সে জন্য জ্যোতির বাড়িতে আলোকসজ্জা করা হয়। পিয়াসা রাতে ফোন করে জ্যোতিকে জানান, তারা আলোকসজ্জা দেখবেন এবং শহর ঘুরবেন। এ কারণে শুক্রবার রাত ১০টার দিকে জ্যোতি তার নিজস্ব প্রাইভেটকার নিয়ে বের হন। 

তারা রাতে আলোকসজ্জা দেখে শহরে তাদের স্বজনদের দাওয়াত দিয়ে রাত সাড়ে ১২টার দিকে শহরের পালবাড়ি এলাকা থেকে বাড়ির দিকে যাচ্ছিলেন। ফেরার পথে রাত সাড়ে ১২টা থেকে ১টার মধ্যে যশোর শহরের পুরাতন কসবা শহীদ মসিয়ূর রহমান সড়কের (আকিজের গলি) পাশে থাকা একটি বিল্ডিংয়ের প্রাচীর ও বিদ্যুতের খাম্বায় সজোরে আঘাত করে প্রাইভেটকারটি। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত