আব্দুল মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রী ও সেতুমন্ত্রীর শোক প্রকাশ

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২০, ১৩:১১

সাহস ডেস্ক

বগুড়া-১ আসনের আওয়ামী লীগ সংসদ সদস্য (এমপি) আব্দুল মান্নানের মৃত্যুতে শনিবার গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এক শোকবার্তায় প্রধানমন্ত্রী বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলনে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক এই সভাপতির অবদানের কথা স্মরণ করেন।

তিনি বলেন, তার মতো একজন রাজনীতিবিদের মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ একজন দক্ষ সংগঠক ও একনিষ্ঠ কর্মীকে হারাল। প্রধানমন্ত্রী তার আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এদিকে আবদুল মান্নানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শোকবার্তায় মন্ত্রী মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

শনিবার (১৮ জানুয়ারি) সকাল সোয়া ৮টার দিকে ঢাকার ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন আব্দুল মান্নান। তার বয়স হয়েছিলো ৭০ বছর।

আব্দুল মান্নান বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (বাকসু) ভিপি ছিলেন। তিনি ১৯৯১, ১৯৯৬ ও ২০০১ সালের জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-১ আসনে (সারিয়াকান্দি ও সোনাতলা) আওয়ামী লীগের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন এবং ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে দলীয় প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত