চট্টগ্রাম-৮ আসনের নির্বাচন স্থগিত করে পুনর্নির্বাচনের দাবি

প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২০, ১৪:৪০

সাহস ডেস্ক

চট্টগ্রাম-৮ (বোয়ালখালী ও নগরীর মোহরা, চান্দগাঁও, পাঁচলাইশ, পূর্ব ও পশ্চিম ষোলশহর) আসনের উপনির্বাচনে ভোট গ্রহণ স্থগিতের দাবি করেছেন বিএনপির প্রার্থী আবু সুফিয়ান। এসময় তিনি আওয়ামী লীগের সমর্থকরা কেন্দ্র দখলে রেখে ভয়-ভীতি দেখানোর অভিযোগ করেন।

সোমবার (১৩ জানুয়ারি) দুপুর ১টায় দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। এসময় তিনি নির্বাচন স্থগিত করে পুনর্নির্বাচনেরও দাবি জানান।

আবু সুফিয়ান বলেন, পরিস্থিতি বিবেচনায় রিটার্নিং কর্মকর্তার কাছে নির্বাচন স্থগিত করে পুনরায় দিতে লিখিত আবেদন করেছি। কেন্দ্রের সঙ্গে কথা বলে ও স্থানীয়দের সঙ্গে কথা বলে আলোচনা করে সময় নিচ্ছি।

তিনি অভিযোগ করে বলেন, এ সরকারের আমলে কোনো নির্বাচন যে সুষ্ঠু হবে না, তা আরও একবার দেখলো জনগণ। প্রত্যেক কেন্দ্রের সামনে আওয়ামী লীগের সমর্থকরা অবস্থান নিয়ে ভোটারদের ভয়-ভীতি দেখাচ্ছে। বিএনপির এজেন্টদের বের করে দেওয়া হয়েছে।

আবু সুফিয়ান বলেন, মোট ১৭০ টি কেন্দ্রের মধ্যে অলমোস্ট সব কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। ভোটারদের যেতে দেওয়া হচ্ছে না। গোপন বুথে ছাত্রলীগ-যুবলীগের কর্মীরা ভোট দিচ্ছে। এসব কারণে ভোট স্থগিত করে পুনরায় ভোটের আবেদন করছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত