বাস-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত

প্রকাশ : ১২ জানুয়ারি ২০২০, ১৮:১১

সাহস ডেস্ক

রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর এলাকায় গোয়ালন্দ সীমান্তে ঢাকা-খুলনা মহাসড়কে বাস ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও পাঁচজন। নিহত সবাই মাহিন্দ্রার যাত্রী ছিলেন।

রবিবার (১২ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার খানখানাপুর এলাকায় দৌলতদিয়া-কুষ্টিয়া সড়কে এ দুর্ঘটনা ঘটে। গোয়ালন্দ মোড় আহ্লাদীপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ পারভেজ হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলো-রাজবাড়ী সদর উপজেলার শহীদ ওহাবপুর ইউনিয়নের নায়েব আলী শেখের স্ত্রী রাশিদা বেগম (৪০) ও তার মেয়ে তাসলিমা আক্তার (১৪), দৌলতদিয়া ইউনিয়নের আরশাদ শেখের ছেলে মোস্তফা শেখ (৪০), ফরিদপুরের ঝিলটুলি গ্রামের রফিকুল ইসলামের ছেলে ইমরান হোসেন রিফাত (১৬)। নিহত আর এক তরুণের পরিচয় জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, বেনাপোল থেকে ঢাকাগামী গ্রিনলাইন পরিবহনের একটি বাস রাজবাড়ীর খানখানাপুর এলাকায় পৌঁছালে দৌলতদিয়া থেকে ফরিদপুরগামী একটি মাহিন্দ্রার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মাহিন্দ্রার পাঁচ যাত্রী নিহত হয়।

নিহত পাঁচ যাত্রীর মৃতদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে বলে জানিয়েছেন আহলাদীপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ পারভেজ। তিনি জানান, নিহতের পরিচয় সনাক্ত করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। বাসটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে। তাকে আটক করতে অভিযান চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত