বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আ.লীগের নব-নির্বাচিত কমিটির শ্রদ্ধা

প্রকাশ : ২৮ ডিসেম্বর ২০১৯, ১২:৫৫

সাহস ডেস্ক

আওয়ামী লীগের নব-নির্বাচিত কমিটির সদস্যদের নিয়ে ধানমণ্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ দলটির কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের সব সদস্য উপস্থিত ছিলেন।

শনিবার (২৮ ডিসেম্বর) রাজধানীতে ধানমন্ডির-৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে স্থাপিত জাতির পিতার প্রতিকৃতিতে আওয়ামী লীগের সভাপতি হিসেবে প্রথম শ্রদ্ধা জানান শেখ হাসিনা।

পরবর্তীতে দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ও উপদেষ্টা পরিষদের সদস্যদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আবারও শ্রদ্ধা জানান তিনি।

উল্লেখ্য, গত ২৬ ডিসেম্বর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

গত ২১ ডিসেম্বর দলের কাউন্সিল অধিবেশনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ মোট ৪২টি পদে নির্বাচিতদের নাম ঘোষণা করা হয়। ওই দিন নবমবারের মতো দলের সভাপতির দায়িত্ব দেওয়া হয় বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে। আর দ্বিতীয় মেয়াদে দলের সাধারণ সম্পাদকের দায়িত্ব পান ওবায়দুল কাদের।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত