মুক্তিযুদ্ধ মঞ্চের মামুনসহ আটক ৩

প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০১৯, ১৫:৩২

সাহস ডেস্ক

ডাকসু ভিপি নুরুল হক নুর ও তার সহযোগীদের ওপর হামলার ঘটনায় মুক্তিযুদ্ধ মঞ্চের মামুনসহ তিনজন ডিবির হাতে আটক হয়েছেন।

সোমবার (২৩ ডিসেম্বর) সকালে সচিবালয়ে নিজ কার্যালয়ে ডাকসু ভিপি নূরের ওপর হামলাকারীদের দলীয় পরিচয় যাই হউক তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন বলে জানান ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের জানান, মুক্তিযোদ্ধা মঞ্চ সরাসরি আওয়ামী লীগের সাথে জড়িত নয়। হামলায় যার নাম এসেছে সে ছাত্রলীগ থেকে বহিস্কৃত। এবিষয়ে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য স্বরাষ্টমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে। ডাকসু ভিপির ওপর হামলা নিন্দনীয় বলেও মন্তব্য করেন তিনি।

প্রসঙ্গত, এর আগে রবিবার (২২ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে ডাকসু ভবনের মূল ফটক বন্ধ করে নুরের ওপর লাঠিসোটা নিয়ে হামলা করা হয়। এছাড়া বাইরে থেকেও মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীরা ইটপাটকেল ছোড়েন। হামলায় আহতরা হলেন- সোহেল, ইমরান, হাসান মামুন, নাজমুল, মামুন, জাহিদ, বিপ্লব, আরিফ, সুমন, আমিনুল প্রমুখ।

ঢাবি শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস এবং সাধারণ সম্পাদক ও ডাকসুর সহসাধারণ সম্পাদক (এজিএস) সাদ্দাম হোসেন এবং মুক্তিযুদ্ধ মঞ্চের একাংশের কেন্দ্রীয় সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রলীগের সহসভাপতি আমিনুল ইসলাম বুলবুল এবং মঞ্চের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক মুক্তিযুদ্ধবিষয়ক উপসম্পাদক আল মামুনের নেতৃত্বে এই হামল চালানো হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত