৯৯৯ নম্বরে ফোন, ধর্ষণের শিকার তরুণী উদ্ধার

প্রকাশ : ২২ ডিসেম্বর ২০১৯, ১৬:২১

সাহস ডেস্ক

জাতীয় জরুরি সেবা হটলাইন ৯৯৯ নম্বরে ফোন করলে ধর্ষণের শিকার ভুক্তভোগী তরুণীকে উদ্ধারের পাশাপাশি অভিযুক্ত ছয়জনকে আটক করেছে পুলিশ।

রবিবার (২২ ডিসেম্বর) পরিদর্শক আনোয়ার সাত্তার স্বাক্ষরিত পুলিশ সদরদপ্তর থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

শনিবার রাত পৌনে ১০টার দিকে হটলাইনে ফোন করে এক ব্যক্তি জানান, কুমিল্লার ব্রাক্ষণপাড়ার শশীদল রেলওয়ে স্টেশনের পাশে ধানখেতে একটি মেয়েকে কয়েকজন লোক জোর করে ধরে নিয়ে গণধর্ষণ করছে। তিনি ভুক্তভোগী মেয়েটির চিৎকার ও কান্নার আওয়াজ শুনতে পাচ্ছিলেন জানিয়ে পুলিশি সহায়তা চাইলে ৯৯৯ থেকে তাৎক্ষণিকভাবে তাকে ব্রাহ্মণপাড়া থানার কর্তব্যরত কর্মকর্তার সাথে কথা বলিয়ে দেয়া হয়।

সংবাদ পেয়ে ব্রাহ্মণপাড়া থানা পুলিশের একটি দল অবিলম্বে ঘটনাস্থলে অভিযান চালিয়ে ধর্ষণের শিকার মেয়েটিকে (১৭) উদ্ধারের পাশাপাশি সন্দেহভাজন ছয়জনকে আটক করে। যাদের মধ্যে তিনজনকে ওই তরুণী শনাক্ত করেছেন।

আটকরা হলেন- লাবু (৪০), নাসির আহমেদ (৪২), নজরুল ইসলাম (৩৮), কাওছার (৪২), সাদ্দাম (৩০) এবং জমির হোসেন (৩৫)। তারা সবাই শশীদলের বাসিন্দা এবং তাদের বিরুদ্ধে পরবর্তী আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত