দৈনিক সংগ্রামের সম্পাদক নিরাপত্তা আইনে করা মামলায় গ্রেপ্তার

প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৯, ১৬:০৮

সাহস ডেস্ক

মানবতাবিরোধী অপরাধে ফাঁসির দণ্ড কার্যকর হওয়া আসামী কাদের মোল্লাকে ‘শহীদ’ আখ্যা দেয়ায় দৈনিক সংগ্রামের সম্পাদক আবুল আসাদকে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আফজাল বাদী হয়ে শুক্রবার রাতে এই মামলাটি দায়ের করেন।

শনিবার (১৪ ডিসেম্বর) তাকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

দৈনিক সংগ্রামের সম্পাদকের বিরুদ্ধে হাতিরঝিল থানায় করা মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন ডিএমপির তেজগাঁও বিভাগের উপকমিশনার (ডিসি) বিপ্লব বিজয় তালুকদার।

হাতিরঝিল থানা সূত্রে জানা গেছে, মানবতাবিরোধী অপরাধে ফাঁসির দণ্ড কার্যকর হওয়া কাদের মোল্লাকে ‘শহীদ’ উল্লেখ করে একটি প্রতিবেদন প্রকাশ করে পত্রিকাটি। এর জেরে শুক্রবার (১৩ ডিসেম্বর) রাতে মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আফজাল বাদী হয়ে রাজধানীর হাতিরঝিল থানায় মামলাটি করেন। মামলা নং-২৪। মামলাটি তদন্ত করছেন থানার পরিদর্শক (অপারেশন) গোলাম আজম।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) দৈনিক সংগ্রামে কাদের মোল্লাকে 'শহীদ' আখ্যায়িত করে সংবাদ প্রকাশ করা হয়। এর প্রতিবাদে দৈনিক সংগ্রামের কার্যালয়ের সামনে অবস্থান নেয় মুক্তিযুদ্ধ মঞ্চের ব্যানারে কয়েকজন নেতাকর্মী। তারা সম্পাদককে গ্রেপ্তারসহ পত্রিকাটির প্রকাশনা বন্ধের দাবি জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত