টেকনাফে বন্দুকযুদ্ধে নিহত ২

প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৯, ১২:০৪

সাহস ডেস্ক

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদকবিক্রেতা নিহত। শনিবার (১৪ ডিসেম্বর) ভোরে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালীর গাজী পাড়া সংলগ্ন পাহাড়ে এ ঘটনা ঘটে।

নিহত দুইজন হলেন- হোয়াইক্যং নয়াপাড়ার দিল মোহাম্মদের ছেলে ও রোহিঙ্গা ডাকাত আব্দুল হাকিমের সহযোগী মো. আমিন প্রকাশ নূর হাফেজ (৩২) ও হ্নীলা রঙ্গীখালীর মো. সাব্বির আহম্মদের ছেলে মো. সোহেল (২৭)।

এসময় ঘটনাস্থল থেকে ছয়টি দেশীয় তৈরি বন্দুক, ১৮ রাউন্ড কার্তুজ, ১৩টি কার্তুজের খোসা, ৯৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পুলিশের দাবি, গ্রেপ্তার হওয়া মাদকবিক্রেতাদের স্বীকারোক্তি অনুযায়ী ইয়াবা উদ্ধার অভিযানে গেলে সেখানে বন্দুকযুদ্ধে তাদের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৩ ডিসেম্বর) ভোরে টেকনাফের রঙ্গীখালী এলাকায় অভিযান চালিয়ে ৮ লাখ ১০ হাজার পিস ইয়াবা, ছয়টি আগ্নেয়াস্ত্র ও ৭০ রাউন্ড গুলিসহ চার মাদকবিক্রেতাকে গ্রেপ্তার করে র‌্যাব।

তথ্য অনুযায়ী, শনিবার ভোরে ইয়াবা উদ্ধার ও তাদের অপর সহযোগীদের ধরতে পুলিশের একটি দল গাজী পাড়ার পশ্চিমে পাহাড়ের পাদদেশে পৌঁছালে অস্ত্রধারী মাদকবিক্রেতারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে এবং পুলিশের কাছ থেকে তাদের সহযোগীদের ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায়।

এসময় সস্ত্রাসীরা এলোপাতাড়ি গুলি ছুড়লে টেকনাফ থানার এসআই কামরুজ্জামান, এএসআই মিশকাত, সনজীব দত্ত, কনেস্টেবল মহিউদ্দিন, সেকান্দর গুলিবিদ্ধ হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত