খালেদা জিয়া এমন কোনো অসুস্থ নন: আইনমন্ত্রী

প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০১৯, ১৬:১৩

সাহস ডেস্ক

খালেদা জিয়া এমন কোনো অসুস্থ নন উল্লেখ করে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, খালেদা জিয়া এমন কোন অসুস্থ নন, তাকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা দিতে হবে। তাই তাদের (বিএনপির আইনজীবী) আবেদন নাকচ করেছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ।

শুক্রবার (১৩ ডিসেম্বর) ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদে মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন শেষে আইনমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশের সর্বোচ্চ আদালতের বিচারপতি সব কাগজপত্র দেখার পর খালেদা জিয়ার জামিন আবেদন নামঞ্জুর করেছেন। এখানে বিতর্কের কোনো সুযোগ আছে বলে মনে হয় না। কিন্তু এখন উনারা লাফালাফি শুরু করেছেন যে এটা ঠিক হয়নি। উনাদের কথা হচ্ছে, যা কিছুই বলবেন, তালগাছটা আমার।

আইনমন্ত্রী বলেন, সুপ্রিম কোর্টের আপিল বিভাগ সব পক্ষের আইনজীবীদের বক্তব্য ও যুক্তিতর্ক শুনে এবং বাংলাদেশের সবচেয়ে উন্নত মেডিকেল কলেজ, বিশ্ববিদ্যালয় ও চিকিৎসকদের মেডিকেল প্রতিবেদন দেখে বলেছেন, তাকে জামিন দেওয়ার কোনো যৌক্তিকতা নেই। তিনি এমন কোনো অসুস্থ নন যে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা দিতে হবে।

আনিসুল হক বলেন, আর একজন আছেন, রিজভী, আমি বুঝি না। তিনি অফিস থেকে বের হন না। খালি টেলিভিশনে বিবৃতি দেন।

আনিসুল হক বলেন, এই বাংলাদেশকে বিএনপি, জাতীয় পার্টি ও বিএনপি-জামায়াতের দোসররা একটা ভিক্ষুকের দেশে পরিণত করার চেষ্টা করেছিল। এ দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার চেষ্টা করেছিল। সেই ধ্বংসস্তূপ থেকে, বিএনপির ২০০১ থেকে ২০০৬ সালের লুটপাটের অবস্থান থেকে বিশ্বের অত্যন্ত পাঁচটি উন্নয়নশীল ও উন্নত হচ্ছে এমন একটি দেশে বাংলাদেশকে পরিণত করেছেন শেখ হাসিনা।

আখাউড়া মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা গণপূর্তের নির্বাহী প্রকৌশলী ইমতিয়া আহমেদ, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তার, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউসার ভূঁইয়া প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত