শাজাহান খানকে কঠোর হুঁশিয়ারি নিক্সন চৌধুরীর

প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০১৯, ১৪:৪২

সাহস ডেস্ক

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান নিক্সন চৌধুরী মাদারীপুর–২ আসনের সরকারদলীয় সাংসদ ও শ্রমিকনেতা শাজাহান খানকে কঠোর হুঁশিয়ারি দেওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে নিক্সন বলেছেন, আপনার (শাজাহান খান) যদি সাহস থাকে, তাহলে নিক্সন চৌধুরীর সাথে মোকাবিলা করেন।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কালামৃধা ইউনিয়নের গোবিন্দ উচ্চবিদ্যালয় মাঠে আয়োজিত এক জনসভায় তিনি এসব কথা বলেন।

নিক্সন চৌধুরী বলেন, ভাঙ্গায় এক কোদাল মাটি কাটা হলে শাজাহান খানের বাড়ির এক শ কোদাল মাটি কেটে নেওয়া হবে।

মজিবুর রহমান নিক্সন চৌধুরী শাজাহান খানকে উদ্দেশ্য করে বলেন, তেলা পোকাও একটা পাখি আর শাজাহান খানও মানুষ। মাদারীপুরে একটি কাগজের বাঘ রয়েছে, তাকে ধরে খাঁচায় ভরে ফেলবো। খাল খননের সময় যদি ভাঙ্গা উপজেলার মধ্য থেকে এক কোদাল মাটি কাটা হয়, তাহলে শাজাহান খানের বাড়িঘর কেটে নিয়ে আসবো।

প্রসঙ্গত, কালামৃধা এলাকায় ভাঙ্গা ও পাশের মাদারীপুর জেলার রাজৈর উপজেলার মধ্যে দিয়ে কুমার নদ বয়ে গেছে। ওই নদের খননকাজ করছেন সাংসদ শাজাহান খানের ভাই হাফেজুর রহমান খান। এলাকাবাসীর অভিযোগ, নদে চর পড়েছে রজৈর এলাকায়। কিন্তু নদের ওই অংশে খনন না করে ভাঙ্গার পাশের অংশে খনন করায় নদের তীরসংলগ্ন একটি বাড়ি ও একটি মসজিদ ক্ষতিগ্রস্ত হয়েছে।

বিষয়টি উল্লেখ করে মজিবুর বলেন, পাশের উপজেলায় একটা কাগুজে বাঘ (শাজাহান খান) আছে। এই জায়গার বাঘটা (কাজী জাফর উল্যাহ) ধইরা খাঁচায় ঢুকাইছি, এবার মাদারীপুরের বাঘটাকে ধরব।

শাজাহান খানের উদ্দেশে তিনি আরও বলেন, আপনার মতো কাগুজে বাঘ আমি সকাল–বিকাল নাশতা খাই। আমার এলাকার এক কোদাল মাটি যদি কাটা পড়ে, তাহলে আপনার রাজনীতির বারোটা বাজাইয়া তেরোটা কইরা ছাইড়া দেব। আমার সাথে খেলতে আইসেন না শাজাহান খান। কারণ, আমার জন্মের পর আমার বাপে আমারে পেলেয়ার বানাইছে। শাজাহান খান আপনি ভাড়ায় খেলতে আইসেন না। নিক্সন চৌধুরী যদি খেলতে যায়, তাহলে আপনার মাটিসহ কেপে যাইবে।

তিনি বলেন, শাজাহান খানের সব লাগে। তার এমপি হতে হয়, মন্ত্রী হতে হয়। তার স্ত্রীর মহিলা এমপি লাগে। ছোট ভাইয়ের উপজেলা চেয়ারম্যান। ওনার ছেলের জেলা ছাত্রলীগের সভাপতি লাগে। ওনার পরিবারেই সব দরকার। আর কারো রাজনীতি করার দরকার নাই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত