সু‌বিধাবা‌দীরা উইপোকার ম‌তো দল‌কে খে‌য়ে ফেল‌বে: ওবায়দুল কাদের

প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০১৯, ১৮:০৪

সাহস ডেস্ক

সু‌বিধাবা‌দীরা উইপোকার ম‌তো দল‌কে খে‌য়ে ফেল‌বে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, এখ‌নও চক্রান্ত চল‌ছে, সরকার‌কে উৎখাতের পাঁয়তারা চল‌ছে। সু‌বিধাবা‌দীরা উইপোকার ম‌তো দল‌কে খে‌য়ে ফেল‌বে।

রবিবার (০৮ ডিসেম্বর) বরিশাল বঙ্গবন্ধু উদ্যানে বরিশাল মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, চাঁদাবাজ, টেন্ডারবাজ‌দের দ‌লে দরকার নেই। শী‌তের অতি‌থি ও মৌসুমি পা‌খি‌দের দরকার নেই। দ‌লে ত্যাগী‌দের মূল্যায়ন করা হবে।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপির সময়ে দুর্নীতিতে বাংলাদেশ পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ন, আর সেই বিএনপি যখন দুর্নীতির বিরুদ্ধে কথা বলে, তখন ভূতের মুখে রাম রাম ধ্বনির মতো শোনায়।

তিনি আরও বলেন, বিএনপি এখন শুধু নালিশ করে বেড়ায়, তাদের অপর নাম নালিশ দল। নয়াপল্টনে তাদের এক আবাসিক প্রতিনিধি রয়েছে, যিনি সেখানে বসে বসে প্রেস ব্রিফিং করেন আর গলাবাজি করেন। বরিশালে বিএনপির নেতা আছেন। দুই বছরে দুই মিনিটও একটা আন্দোলন করতে পেরেছেন তারা? কিন্তু এখন দেশ ছেড়ে বিদেশিদের কাছে নালিশ করে তারা, কথায় কথায় নালিশ। এজন্য বলি এটা এখন বাংলাদেশের নালিশ পার্টি। 

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, প্রধানমন্ত্রী আমাকে নির্দেশ দিয়েছেন, বরিশালের রাস্তাঘাটসহ কোনো সড়ক, সেতু এবং যোগাযোগের অন্য কোনো ঘাটতি যেন না থাকে। শেখ হাসিনা থাকলে আপনারা সব পাবেন।

ওবায়দুল কাদের বলেন, দেশ‌কে বাঁচা‌তে হ‌লে আওয়ামী লীগ‌কে বাঁচা‌তে হ‌বে। আওয়ামী লীগ‌কে বাঁচা‌তে হ‌লে ত্যাগী নেতা‌দের বাঁচা‌তে হ‌বে। এজন্য শেখ হা‌সিনার সরকার‌কে বারবার ক্ষমতায় দরকার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত