রুম্পার কথিত প্রেমিক চার দিনের রিমান্ডে

প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০১৯, ১৭:২৩

সাহস ডেস্ক

স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী রুবাইয়াত শারমিন রুম্পা হত্যা মামলায় জড়িত থাকার অভিযোগে তার কথিত প্রেমিক আব্দুর রহমান সৈকতের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রবিবার (৮ ডিসেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট  মামুন উর রশিদ শুনানি শেষে এ আদেশ দেন।

মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক আখতারুজ্জামান ইলিয়াস। উভয়পক্ষের শুনানি শেষে আদালত চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

অপরদিকে আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন।

আজ রবিবার রুম্পা হত্যার মামালায় মহানগর গোয়েন্দা পুলিশ তাকে গ্রেপ্তার দেখায়। এর আগে শনিবার সৈকতকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে ডিবি দক্ষিণ বিভাগের রমনা জোনাল টিম।

ডিবি জানায়, রুবাইয়াত শারমিন রুম্পার সাথে আব্দুর রহমান সৈকতের সম্পর্ক ভেঙে যায়। এরপর রুম্পা বহুবার সৈকতের সঙ্গে যোগাযোগ করেছেন। ঘটনার দিনও সৈকতের সঙ্গে রুম্পার দেখা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সৈকতের সম্পৃক্ততা পাওয়ায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

উল্লেখ্য, স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের ছাত্রী রুবাইয়াত শারমিন রুম্পা প্রেমের সম্পর্কের বিচ্ছেদ মিমাংসা করতে প্রেমিকের ফোনে সাড়া দিয়ে সিদ্ধেশ্বরীর মেসে ছুটে যান। সন্ধ্যা ৭টা থেকে তারা দীর্ঘসময় ওই ফ্ল্যাটে কথা বলেন। পরে ওইদিন রাত সোয়া ১০টায় তার মরদেহ পাওয়া যায় ওই ভবনের নিচে।

সিসি ক্যামেরার ফুটেজে ওই ভবনে সৈকত নামের প্রেমিকের সঙ্গে রুম্পার প্রবেশ করার ফুটেজ পাওয়া গেছে। তবে বিষয়টি আত্মহত্যা না হত্যা তা নিশ্চিত হওয়ার জন্য সৈকতকে রিমান্ডে নেয়া হয়েছে।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে বৃহস্পতিবার সকালে অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে রমনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

রুম্পাকে হত্যা করা হয়েছে উল্লেখ করে তার বাবা পুলিশ পরিদর্শক রোকন উদ্দিন, পরিবারের সদস্য ও সহপাঠীরা দোষীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত