বরিশালে একই পরিবারের তিনজনের মরদেহ উদ্ধার

প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৯, ১১:৩৯

সাহস ডেস্ক

বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুরের একটি বাড়ি থেকে একই পরিবারের তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন- সলিয়াবাকপুর ইউনিয়নের কুয়েত প্রবাসী হাফেজ আব্দুর রবের মা মরিয়ম বেগম (৭০), ভগ্নিপতি শফিকুল আলম (৬০) ও খালাতো ভাই ইউসুফ (৩২)।

শনিবার (৭ ডিসেম্বর) সকালে তাদের মরদেহ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাফর আহম্মেদ।

বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল জানান, কুয়েতের একটি মসজিদের ইমাম হাফেজ আব্দুর রবের ঘরের বারান্দা থেকে তার বৃদ্ধ মা মারিয়াম বেগমের ও ঘরের একটি কক্ষ থেকে তার (রব) ভগ্নিপতি মো. আলমের লাশ উদ্ধার করা হয়। এছাড়াও রবের খালাতো ভাই মো. ইউসুফের (১৮) ‌লাশ হাত-পা বাধা অবস্থায় বাড়ির পেছনের পুকুর থেকে উদ্ধার করা হয়েছে।

ব‌রিশা‌লের পু‌লিশ সুপার (এসপি) সাইফুল ইসলাম ব‌লেন, প্র‌ত্যে‌কটি মর‌দে‌হের না‌কের কা‌ছে রক্ত দেখা গে‌ছে। এছাড়া শরী‌রে তেমন কোনো আঘা‌তের চিহ্ন পাওয়া যায়‌নি। আবার দুর্বৃত্তরা তেমন কিছু লুট ক‌রে নেওয়ার খবরও পাওয়া যায়‌নি। তাই পু‌রো বিষয়‌টি বি‌ভিন্ন দিক থে‌কে খ‌তিয়ে দেখা হচ্ছে।

বা‌ড়ির মা‌লিক আব্দুর র‌বের স্ত্রী মিশরাত জানান, জ‌মি-জমাসহ নানান বিষয় নি‌য়ে আশপাশের অ‌নে‌কের সঙ্গে বি‌রোধ র‌য়ে‌ছে। যে বি‌রো‌ধের সূত্র ধ‌রে এ হত্যাকাণ্ড ঘট‌তে পা‌রে। বা‌ড়ির ছা‌দের দরজা ছাড়া আর কিছু্ই খোলা পাওয়া যায়‌নি। ওই দিক দিয়েই দুর্বৃত্তরা বা‌ড়ি‌তে প্র‌বেশ ক‌রতে পা‌রে। ত‌বে ঘ‌রের কোনো মালামাল খোয়া যায়‌নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত