ট্রেন দুর্ঘটনায় নিহত ৫ জনের পরিচয় মিলেছে

প্রকাশ : ১২ নভেম্বর ২০১৯, ১২:০০

সাহস ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মন্দবাগ এলাকায় তুর্ণা নিশীথা ও উদয়ন এক্সপ্রেস ট্রেনের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ১৬ জন নিহত হয়েছেন। এর মধ্যে ৫ জনের পরিচয় পাওয়া গেছে।

সোমবার (১২ নভেম্বর) রাত তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত হয়েছেন শতাধিক যাত্রী।

নিহত ব্যক্তিদের মধ্যে ১০ জনের লাশ বায়েক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অস্থায়ী তথ্যকেন্দ্রে আছে। তাদের মধ্যে তিনটি শিশু, তিনজন নারী ও চারজন পুরুষ।

যাদের পরিচয় পাওয়া গেছে তারা হলেন হবিগঞ্জের বানিয়াচং উপজেলার মদনপুর গ্রামের আইয়ুব হোসেনের ছেলে আল-আমিন (২৮) এবং চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার মজিবুর রহমান ও তার স্ত্রী কুলসুম বেগম।

কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনজনের লাশ আছে। তাদের মধ্যে একজন নারী। তার নাম-পরিচয় জানা যায়নি। বাকি যে দুজনের নাম-পরিচয় জানা গেছে তারা হলেন হবিগঞ্জের বানিয়াচং উপজেলার বড়বাজার এলাকার সোহেল মিয়ার দুই বছর বয়সী মেয়ে আদিবা আক্তার এবং একই এলাকার হাসান মিয়ার ছেলে আলী মো. ইউসুফ।

ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. শাহ আলম জানান, দুর্ঘটনায় আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এরমধ্যে ৫৭ জন রোগী বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার মধ্যে কুমিল্লায় ১২ জন, ঢাকায় ৩ জন, আশুগঞ্জ ১০ জন, আখাউড়ায় ২ জন, কসবায় ২ জন ও ব্রাহ্মণবাড়িয়ায় ২৮ জন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত