x

এইমাত্র

  •  স্বর্ণের দাম ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমেছে।

শাপলাপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন

টাকার মিশন নিয়ে নেতাদের দরজায় খালেক চেয়ারম্যান

প্রকাশ : ০৬ নভেম্বর ২০১৯, ১৬:৪৬

সাহস ডেস্ক

কক্সবাজারের দ্বীপ উপজেলার মহেশখালীর শাপলাপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন ১২ ডিসেম্বর। গত ৩ নভেম্বর তপশীল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। এই নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে মরিয়া হয়ে উঠেছেন বিএনপি থেকে ‘অনুপ্রবেশকারী’ আব্দুল খালেক চেয়ারম্যান।

ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভার আগের রাতে (৫ নভেম্বর) দলীয় সমর্থন পেতে ইউনিয়ন আওয়ামী লীগের ওয়ার্ড পর্যায়ের সভাপতি ও সাধারণ সম্পাদকদের মোটাঅংকের টাকা বিতরণ করেছেন তিনি।

এমনই অভিযোগ তুলেছেন মহেশখালী উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক মেম্বার সাইদুল ইসলাম।

তিনি জানান, ৬ নভেম্বর শাপলাপুর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে জেলা ও উপজেলা নেতাদের উপস্থিতিতে একটি বর্ধিত সভার আয়োজন করা হয়েছে। এই সভায় সবার সমর্থন পেতে গত রাতে ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে নেতাদের মোটাঅংকের টাকা বিতরণ করেছেন আব্দুল খালেক।

সাইদুলের দাবি, এক সময় বিএনপির রাজনীতি করা আব্দুল খালেক সরকারী দল আওয়ামী লীগে নিজের ‘আখের গোছাতে’ ঢুকে পড়েছেন।

এদিকে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওসমান সরওয়ার বলেন, এক সময় বিএনপি রাজনীতিতে জড়িত ছিলেন খালেক চেয়ারম্যান।তিনি এখন উপজেলা আওয়ামী লীগের সদস্য।

ওসমান সরওয়ার কক্সবাজারে অবস্থান করায় দলীয় নেতাকর্মীদের টাকা বিতরণ করার বিষয়টি জানেন না তিনি।

এদিকে বিষয়টি আব্দুল খালেক চেয়ারম্যানে ব্যবহৃত মোবাইলে যোগাযোগ করার পরও সংযোগ পাওয়া যায়নি। তাই তার বক্তব্য জানা যায়নি।

প্রসঙ্গত, ঘোষিত তপশীল অনুযায়ী ১৪ নভেম্বর বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ১৭ নভেম্বর রোববার দাখিলকৃত মনোনয়নপত্র বাছাই, ২৪ নভেম্বর রোববার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন, ২৫ নভেম্বর সোমবার প্রতীক বরাদ্দ এবং ১২ ডিসেম্বর বৃহস্পতিবার ভোটগ্রহণ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত