ধানমন্ডিতে জোড়া খুনের ঘটনায় পাঁচ আসামি পাঁচ দিন করে রিমান্ডে

প্রকাশ : ০৫ নভেম্বর ২০১৯, ১৮:৪৬

সাহস ডেস্ক

রাজধানীর ধানমন্ডি এলাকায় জোড়া খুনের মামলায় গ্রেপ্তার পাঁচ আসামিকে পাঁচ দিন করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার অনুমতি দিয়েছেন আদালত। ধানমন্ডি থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক আশরাফ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (৫ নভেম্বর) ঢাকা মহানগর হাকিম আদালতে শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভূঁইয়া পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এ সময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক রবিউল আলম।

গ্রেপ্তার পাঁচ আসামি হলেন সুরভী আক্তার, বাড়ির ব্যবস্থাপক গাউসুল আজম, ইলেকট্রিশিয়ান বেলায়েত, নিরাপত্তারক্ষী নুরুজ্জামান এবং দেহরক্ষী আতিকুল হক বাচ্চু।

এর আগে সোমবার ধানমন্ডি থানা থেকে মামলার তদন্তভার ডিএমপির গোয়েন্দা বিভাগে হস্তান্তর করা হয়। পরে গোয়েন্দা দক্ষিণ বিভাগের একটি টিম সন্ধ্যা সাড়ে ৬টায় রাজধানীর আগারগাঁওয়ের বিএনপি বস্তি এলাকায় বিশেষ অভিযান চালিয়ে সুরভীকে গ্রেপ্তার করে। অন্য অভিযুক্তদের ধানমন্ডি থেকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত, গত ১ নভেম্বর ধানমন্ডির ২৮ নম্বর রোডে অবস্থিত ২১ নম্বর বাসার ই-৫ ফ্ল্যাটে গৃহকর্ত্রী আফরোজা বেগম ও গৃহপরিচারিকা দিতি খুন হন। এ ঘটনায় নিহত আফরোজা বেগমের মেয়ে আইনজীবী দিলরুবা সুলতানা বাদী হয়ে ধানমন্ডি থানায় একটি হত্যা মামলা করেন।

এই ব্যাপারে রাষ্ট্রপক্ষের আইনজীবী হেমায়েত উদ্দিন খান বলেন, সুরভী আক্তার নামের এই নারীর পক্ষে একা দুজন মানুষকে খুন করা সম্ভব নয়। এই হত্যাকাণ্ডের সঙ্গে ওই বাড়ির নিরাপত্তারক্ষীসহ আরও অনেকেই জড়িত আছেন। এই হত্যাকাণ্ডের মূল নায়ক কে? কেন এই দুজন নারীকে হত্যা করা হলো? এসব ঘটনার রহস্য উদ্‌ঘাটনের জন্য এই আসামিদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা জরুরি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত